পান্তের মধ্যে ধোনির খোঁজে ভারত!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৮, ১৫:৪০

ভারতীয় ক্রিকেট দলে একটা সময় উইকেটকিপিংয়ে রাজত্ব করেছেন মহেন্দ্র সিং ধোনি। তিনি দলে থাকলে অন্য কেউ উইকেটকিপিংয়ের সুযোগ পাননি। তবে ধোনির ক্যারিয়ার এখন শেষের দিকে। ইতোমধ্যে টেস্ট ফরম্যাট থেকে অবসর নেয়া ধোনি হয়তো আগামী আইসিসি বিশ্বকাপ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন। তাই এখনই ‘নতুন ধোনি’ খোঁজা শুরু করেছে ভারত।

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আগামীকাল (বুধবার)। ব্রিসবেনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১টা ৫০ মিনিটে। এই ম্যাচের জন্য মঙ্গলবার ১২ সদস্যের একটি সংক্ষিপ্ত তালিকা প্রকাশ করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এই তালিকায় উইকেটরক্ষক হিসাবে রাখা হয়েছে তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান রিশাব পান্তকে। আরেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান দিনেশ কার্তিকও ১২ সদস্যের তালিকায় আছেন।

দল নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মন্নাভা প্রসাদ বলেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ধোনি দলে ছিলেন না। অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি দলেও তিনি নেই। আমরা একজন দ্বিতীয় উইকেটরক্ষক খুঁজছি। আর সেই লড়াই হবে রিশাব পান্ত ও দিনেশ কার্তিকের মধ্যে। সুতরাং, তারা ব্যাটিং ও কিপিংয়ের সুযোগ পাবেন।’

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের ১২ সদস্যের দল:

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, রিশাব পান্ত, দিনেশ কার্তিক, ক্রুনাল পান্ডিয়া, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জ্যাসপ্রীত বুমরাহ, খলিল আহমেদ, যুজবেন্দ্র চাহাল।

(ঢাকাটাইমস/২০ নভেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :