গ্রেপ্তার আতঙ্কে আদালতে হাজির হননি মিলন

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৮, ২০:৩৪
ফাইল ছবি

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ. ন. ম এহাসনুল হক মিলনের বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি বিচারাধীন মামলা রয়েছে। দীর্ঘদিন বিদেশ থেকে ফেরত এসে গ্রেপ্তার আতঙ্কে আদালতে আসতে পারেননি তিনি।

মঙ্গলবার চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরওয়ার আলমের আদালতে একটি জিআর মামলায় হাজির হওয়ার কথা ছিল তার। কিন্তু আদালতে ব্যাপক আইন শৃঙ্খলা বাহিনীর বেস্টুনি থাকার কারণে বিকাল পর্যন্ত আদালতে হাজির হননি তিনি।

মিলনের পক্ষের আইনজীবী কামরুল ইসলাম ও মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার মিলনের বিরুদ্ধে জিআর মামলার হাজিরার নির্ধারিত তারিখ ছিলো। কিন্তু নিরাপত্তা ও গ্রেপ্তার আতঙ্কে তিনি আদালতে হাজির হতে পারেননি। এ বিষয়ে তিনি প্রধান নির্বাচন কমিশনারের কাছেও নিম্ন আদালতে হাজিরা দেয়ার জন্য সহযোগিতা চেয়ে আবেদন করেছেন।

এদিকে আদালতে মিলন হাজিরা দিতে আসবে এমন সংবাদে সকাল ৯টার পর থেকেই আদালতের প্রবেশপথসহ গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি) সতর্কাবস্থায় দেখা যায়।

মামলার বিবরণ থেকে জানা যায়, বিদেশে যাওয়ার আগে সবগুলো মামলায় তিনি জামিনে ছিলেন। কিন্তু দীর্ঘদিন উচ্চশিক্ষার জন্য বিদেশে থাকার কারণে এসব মামলায় হাজিরা দিতে পারেননি মিলন। হাজিরা দিতে না পারায় আদালত ২৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে।

(ঢাকাটাইমস/২০নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :