প্রধানমন্ত্রীর সঙ্গে বি চৌধুরীর এক ঘণ্টা, ৩৮ আসন দাবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ০০:১৮ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ০০:১৫
ফাইল ছবি

মহাজোটের শরিক দল হিসেবে নির্বাচন করতে ৩৮টি আসন দাবি করেছে বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতে এসব আসনের তালিকা তুলে দিয়েছেন বি চৌধুরী।

মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার সঙ্গে এক অনির্ধারিত বৈঠকে যোগ দেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী।

গণভবন সূত্র জানায়, রাত আটটার দিকে মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে নিয়ে গণভবনে যান বি চৌধুরী। পরে রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত প্রায় এক ঘণ্টা শেখ হাসিনার সঙ্গে একান্তে বৈঠক করেন তিনি। এ সময় বাইরে ছিলেন আব্দুল মান্নান ও মাহী।

সূত্র আরও জানায়, বৈঠকে যুক্তফ্রন্টের পক্ষ থেকে ৩৮টি আসনের একটি তালিকা শেখ হাসিনার হাতে তুলে দেওয়া হয়। তবে দীর্ঘ আলোচনায় চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। এ ব্যাপারে এই দুই নেতা আরও আলোচনায় বসতে পারেন বলে জানা গেছে।

এদিকে বি চৌধুরী যখন প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করছিলেন তখন বাইরে থাকা আব্দুল মান্নান ও মাহী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন বলে গণভবন সূত্র ঢাকাটাইমসকে জানিয়েছে।

(ঢাকাটাইমস/২১নভেম্বর/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত