শেষ দিনেও সাক্ষাৎকার নিচ্ছেন তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১২:১৮
ফাইল ছবি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলের মনোনয়ন প্রত্যাশীদের চতুর্থ ও শেষ দিনের সাক্ষাৎকার নিচ্ছে বিএনপি। লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজও মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বুধবার সকাল ১০টায় দলের চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সাক্ষাৎকার শুরু হয়। প্রথমেই নেয়া হচ্ছে ফরিদপুর ও ময়মনসিংহ বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। এরপর নেয়া হবে ঢাকা বিভাগের প্রার্থীদের সাক্ষাৎকার।

বিএনপির মনোনয়ন বোর্ডে রয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমিরুদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমির খসরু মাহমুদ চৌধুরী। শেষ দিনেও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে সাক্ষাৎকার অনুষ্ঠানে যুক্ত আছেন বলে জানা গেছে।

গত ১৮ নভেম্বর রবিবার বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়। প্রথমদিন রংপুর ও রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়া হয়। ১৯ নভেম্বর বরিশাল ও খুলনা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাত্কার নেয়া হয়। তৃতীয় দিন ২০ নভেম্বর চট্টগ্রাম, সিলেট ও কুমিল্লা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ১২-১৬ নভেম্বর মনোনয়ন ফরম বিক্রি করে বিএনপি। টানা পাঁচ দিনের দলটির ৪ হাজার ৫৮০ জন ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন ফরম কেনেন।

ঢাকাটাইমস/২১নভেম্বর/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত