মাহির ‘ভারা’ চালু হতে বিলম্ব

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১২:৩৭

গত সেপ্টেম্বরে ‘ভারা’ নামে একটি ফ্যাশন হাউজ চালু করার ঘোষণা দিয়েছিলেন হালের শীর্ষ নায়িকা মাহিয়া মাহি। বলেছিলেন, ২৭ অক্টোবর নিজের জন্মদিনে ফ্যাশন হাউজটি উদ্বোধন করবেন অভিনেত্রী। কিন্তু অক্টোবর পেরিয়ে গেছে, নভেম্বরও শেষের পথে। এখনও চালু হয়নি মাহির সেই ফ্যাশন হাউজ।

কিন্তু কেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই কারণ জানিয়েছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেত্রী মাহি। বলেছেন, ‘এখনও অনেক কাজ বাকি আছে। তাই চালু করা সম্ভব হয়নি। সব কাজ শেষ করে আগামী জানুয়ারিতে ‘ভারা’ চালু করব। এটা আমার স্বপ্নের একটা প্রজেক্ট। যখন অভিনয়ে থাকব না, তখন এই ফ্যাশন হাউজ নিয়ে ব্যস্ত থাকব।’

মাহির ফ্যাশন হাউজটির শো-রুম হবে রাজধানীর উত্তরায়। নায়িকা বলেন, ‘এখানে নারী-পুরুষ ও শিশুদের জন্য পোশাক থাকবে। যেগুলো তৈরি করবেন স্থানীয় নারী কর্মীরা। অনেক আগে থেকেই এমন একটা কিছু করার ইচ্ছা ছিল। যেখানে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে পারবেন। তাছাড়া নতুন কিছু দাঁড় করাতে গেলে একটু সময় তো লাগবেই।’

গত জুন মাসে একটি সেলাই মেশিন নিয়ে ফ্যাশন হাউজটির কাজ শুরু করেছিলেন মাহি। বর্তমানে সেখানে ১৫টিরও বেশি সেলাই মেশিন রয়েছে। তবে কাজ আপাতত বন্ধ। নায়িকা বর্তমানে রয়েছেন রাজশাহীতে তার গ্রামের বাড়িতে। সেখানে গ্রামের ফুরফুরে নির্মল আলো বাতাস গায়ে মাখছেন। আপাতত কোনো ছবির কাজও নেই তার হাতে।

মাহি শেষ অভিনয় করেছেন ‘আনন্দ অশ্রু’ ছবিতে। যেটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এই ছবিটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এখানে মাহির বিপরীতে আছেন সায়মন সাদিক। এদিকে গায়ক আসিফের বিপরীতে ‘ভিআইপি’ নামে একটি ওয়েব চলচ্চিত্রে অভিনয়ের কথা থাকলেও আলোচনা নেই সেটা নিয়েও। আপাতত তাই ব্যবসায়ী মাহিকে দেখতে অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।

ঢাকা টাইমস/২১ নভেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত