চট্টগ্রাম টেস্টে খেলা নিয়ে সংশয়ে সাকিব

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১৩:৩৩

চোট কাটিয়ে বাংলাদেশ দলে ফিরেছেন নিয়মিত টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আগমীকাল থেকে শুরু হতে যাওয়া সিরিজের প্রথম ম্যাচটিতে খেলতে পারবেন কি না, সে বিষয়ে সংশয়ে আছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

ঢাকা থেকে গত রোববার চট্টগ্রামে পা রাখেন সাকিব। এরপর সরাসরি বিমানবন্দর থেকে মাঠে চলে যান অনুশীলন করতে। আঙুলের চোট কাটিয়ে ফেরার পর দলের সঙ্গে এটি ছিল তার প্রথম অনুশীলন সেশন। বুধবার পর্যন্ত প্রতিটি অনুশীলন সেশনেই ছিলেন তিনি। ঐচ্ছিক অনুশীলনে সাধারণত অংশ নেন না সাকিব। কিন্তু মঙ্গলবার দলের বিশ্রামের দিন তিনি নেট করেছেন জহুর আহমেদ চৌধরী স্টেডিয়ামে। চট্টগ্রামে যে তিনি খেলতে মরিয়া- এটাই এর বড় প্রমাণ।

সাকিবের ইচ্ছা শেষতক পূরণ হবে কি না, তিনি নিজেও জানেন না। কারণ, টেস্ট পাঁচ দিনের খেলা। পুরো পাঁচ দিন খেলতে ফিটনেস লেভেলটাও সর্বোচ্চ পর্যায়ে থাকা চাই। সদ্য চোট কাটিয়ে ফেরা সাকিব কি সে পর্যায়ে আছেন? তা জানতে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আজ গণমাধ্যমকে সাকিব নিজেই জানিয়েছেন একথা। বলেছেন, ‘৫ দিন খেলাটা কত চ্যালেঞ্জিং হবে, আমরা সবাই জানি, যদি ৫ দিনে খেলা যায়। এ কারণেই আসলে এখনও একটু হলেও সংশয় আছে যে ওই অবস্থায় এসেছি কি না। কারণ সব মিলিয়ে ট্রেনিং করেছি মাত্র ৪ সেশন, তার মধ্যে ২ দিনই ছিল ঐচ্ছিক। দেখা যাক, শেষ মুহূর্ত পর্যন্ত আসলে অপেক্ষা করতে হবে খেলছি কিনা এটার জন্য।’

(ঢাকাটাইমস/২১ নভেম্বর/এইচএ/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :