অলোকের বিরুদ্ধে এফআইআর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ১৫:৪০ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১৫:২৭

ধর্ষণের মামলায় বলিউডের প্রবীণ অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বাইয়ের ‍ওশিয়ারা থানা পুলিশ। লেখিকা ও প্রযোজক বিনতা নন্দার অভিযোগের ভিত্তিতে এই এফআইআর দায়ের হয়েছে বলে জানান মুম্বাই পুলিশের অ্যাডিশনাল সিপি মনোজ শর্মা। তিনি জানান, ভারতীয় দণ্ডবিধি ৩৭৬ ধারায় অলোকের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে।

গত ৮ অক্টোবর লেখিকা বিনতা নন্দা ফেসবুকে একটা স্ট্যাটাস দিয়ে অভিযোগ করেন, অলোক নাথ তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। এ জন্য ১৭ অক্টোবর তিনি ‍ওশিয়ারা থানায় মামলাও করেন। এরপর অলোকের বিরুদ্ধে মুখ খোলেন আরও একাধিক নারী। অভিনেত্রী সন্ধ্যা মৃদুল, দীপিকা আমিন ও অন্যরা প্রত্যেকেই অলোকের লালসার স্বীকার হয়েছেন বলে অভিযোগ ওঠে।

ওই সময় বিনতা তার অভিযোগে বলেছিলেন, নব্বইয়ের দশকে ‘তারা’ নামে একটি টেলিভিশন সিরিয়ালে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন অলোক নাথ। সেই সিরিয়ালের লেখিকা ও প্রযোজক ছিলেন বিনতা। সে সময় নাটক ও সিনেমায় অলোক ‘সংস্কারি’ চরিত্রে অভিনয় করতেন। যার কারণে তার পেছনের চরিত্র কেউ দেখতেন না। সেই সুযোগে নাকি তিনি বিনতাকে একাধিকবার ধর্ষণ করেছিলেন।

এমন অভিযোগের ব্যাপারে জানতে চেয়ে অভিনেতা অলোক নাথকে কয়েকদিন আগে ডেকে পাঠিয়েছিল সিনে অ্যান্ড টেলিভিশন আর্টিস্ট অ্যাসোসিয়েশন(CINTAA)। সেখানে ডাক পড়েছিল অভিযোগকারী লেখিকা বিনতা নন্দারও। কিন্তু বিনতা উপস্থিত হলেও সেই বৈঠকে হাজির ছিলেন না অলোক। কাজেই উপযুক্ত জবাব দিতে ব্যর্থ হওয়ায় অভিনেতাকে সংগঠন থেকে বহিষ্কার করে CINTAA।

ঢাকা টাইমস/২১ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :