কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ১

ঝালকাঠি প্রতিনিধি
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১৬:৩৯

ঝালকাঠির নলছিটিতে রাকিব হোসেন নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার সরকারি নলছিটি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। বুধবার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

নিহত রাকিব পৌরসভার নান্দিকাঠি এলাকার মাসুম হোসেনের ছেলে। প্রেমঘটিত একটি বিষয় নিয়ে পূর্ব শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এই হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাওছার হোসেন সালমান নামে ছাত্রলীগের এক কর্মীকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার হাসপাতাল সড়কের জাকির হোসেন সরদারের ছেলে।  

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, রাবিকের সঙ্গে তার সহপাঠী নাফিউল, সিহাব ও রাহাতের অনেকদিন ধরেই বিরোধ চলছিল। এ নিয়ে গত ১৯ নভেম্বর কলেজ ক্যাম্পাসে তারা রাকিবকে মারধর  রেন। বিষয়টি কলেজ কর্তৃপক্ষ জানতে পেরে উভয় পক্ষকে ডেকে মিমাংসা করে দেন।

কিন্তু তাতে ক্ষ্যান্ত হননি নাফিউল ও তার সহযোগীরা। বন্ধের দিন হওয়ায় বুধবার সকালে তারা কলেজ ক্যাম্পাসে ক্রিকেট খেলছিলেন। এ সময় রাকিব একাদশ শ্রেণির পরীক্ষার জন্য ফরম পূরণ করতে গেলে নাফিউল ও তার সহযোগীরা স্ট্যাম্প ও ব্যাট দিয়ে পিটিয়ে তাকে আহত করে। গুরুতর অবস্থায় বরিশাল নেয়ার পথে রাকিবের মৃত্যু হয়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন জানান, ‘ঘটনার পরই শহরের হাসপাতাল সড়ক থেকে সালমান নামে এক যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ঢাকা টাইমস/২১ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত