দোয়া চাইলেন ববিতা

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ১৯:০৩

ব্রেন স্ট্রোক করে হাসপাতালে পড়ে আছেন দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন। রাজধানীর ইমপালস হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি। সেই খবর শুনে মন খারাপ এক সময়ের সুপারহিট নায়িকা ববিতার। পরিচালক আমজাদ হোসেনের সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

ববিতার ছেলে অনীক কানাডায় পড়াশোনা করেন। ছেলের সঙ্গে চার মাস সেখানে ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ভাইদের সঙ্গে দেখা করতে। সেখান থেকে সম্প্রতি নায়িকা দেশে ফিরেছেন। এ জন্যই নির্মাতা আমজাদ হোসেনের অসুস্থতার খবর শুনতে তিনি একটু দেরি করে ফেলেছেন।

ববিতা বলেন, ‘আমজাদ ভাইয়ের পরিচালনায় একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছি। কত সুখ-দুঃখের স্মৃতি আমাদের। কিন্তু দেশে ফিরে এমন একটি খবর শুনতে হবে আশা করিনি। কোনো কিছুতেই মন বসাতে পারছি না। দেশ ও দেশের বাইরের সবার কাছে আমজাদ ভাইয়ের সুস্থতার জন্য দোয়া চাইছি।’

আমজাদ হোসেনের পরিচালনায় নায়িকা ববিতা প্রথম অভিনয় করেন ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘নয়নমণি’ ছবিতে। সেই ছবিতে ববিতার বিপরীতে ছিলেন বাংলা চলচ্চিত্রের ‘মিঞা ভাই’ খ্যাত নায়ক ফারুক। এরপর পরিচালকের ‘গোলাপী এখন ট্রেনে’ এবং ‘গোলাপী এখন ঢাকায়’ ছবি দুটিতেও কাজ করেছেন ববিতা। তিনটি ছবিই সুপারহিট।

সেই গুণি নির্মাতা হাসাপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন গত রবিবার থেকে। তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেন আমজাদ হোসেনের বড় ছেলে সাজ্জাদ হোসেন দোদুল। তবে মঙ্গলবারই চিকিৎসকরা জানান, নির্মাতার শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

ঢাকা টাইমস/২১ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত