সোহরাব এমপিকে নৌকা দেয়ার দাবিতে পাকুন্দিয়ায় বিক্ষোভ

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ নভেম্বর ২০১৮, ২২:০০ | প্রকাশিত : ২১ নভেম্বর ২০১৮, ২১:২৩

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের বর্তমান সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো.সোহরাব উদ্দিনকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ করেছেন তার সমর্থকরা।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে পাকুন্দিয়া পৌরসদর বাজারে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ শেষে ঢাকা-কিশোরগঞ্জ সড়কে বসে অবরোধ করে টায়ার জ্বালিয়ে আগুন দেন তারা।

‘এমপি সোহরাবের নৌকা চাই’ স্লোগানে বিক্ষোভে অংশ নেন শতশত যুব মহিলালীগ নারী কর্মীসহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। পরে পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

একই দিন সকালে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারেও বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করার চেষ্টা করেন এমপি সোহ্রাব উদ্দিন সমর্থকরা। পরে পুলিশ গিয়ে তাদের ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়।

কিশোরগঞ্জ-২ আসনে পুলিশের সাবেক মহাপরিদর্শক নূর মোহাম্মদ আওয়ামী লীগের মনোনয়ন পাচ্ছেন বিভিন্ন গণমাধ্যমে এমন খবরে হতাশ হয়ে পড়েছেন বর্তমান এমপির সমর্থকসহ অপর মনোনয়ন প্রত্যাশীর সমর্থকরা।

সমাবেশে এমপি সোহরাব উদ্দিন সমর্থিত নেতাকর্মীরা বলেন, বর্তমান এমপি অ্যাডভোকেট মো.সোহ্রাব উদ্দিনের নেতৃত্বে গত পাঁচ বছরে পাকুন্দিয়া ও কটিয়াদীতে ব্যাপক উন্নয়ন কর্মকা- সম্পন্ন হয়েছে। এছাড়াও দলের বিভিন্ন অঙ্গসংগঠনের কমিটি গঠন করে দলকে শক্তিশালী করেছেন। তাঁর নেতৃত্বে দুর্বার গতিতে পাকুন্দিয়া ও কটিয়াদীতে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এমপি সোহ্রাব উদ্দিনের কোন বিকল্প নেই। তারা উন্নয়নের স্বার্থে সোহ্রাব উদ্দিনকে আবারও নৌকার টিকিট দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।

ঢাকাটাইমস/২১নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :