পিএসসির নামে নিয়োগ স্থগিতের ভুয়া চিঠি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০১৮, ১৮:১৬

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণ দেখিয়ে সব মন্ত্রণালয় ও অধিদপ্তরের শূন্য পদে নিয়োগ কার্যক্রম স্থগিতের কথা বলে একটি জাল চিঠি ছড়ানোর খবর জানিয়েছে সরকারি কর্মকমিশন (পিএসসি)।

কমিশন সচিবের প্যাড ব্যবহার করে পিএসসির উপসচিব সুব্রত কুমার দের স্বাক্ষর নকল করে গত ১১ নভেম্বর ওই জাল চিঠি ছাড়া হয় বলে বৃহস্পতিবার কমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

ওই চিঠি পিএসসি জারি করেনি জানিয়ে এ বিষয়ে বিভ্রান্ত না হতে সবাইকে অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে। চিঠিতে বলা হয়, ‘সরকারি সকল শূন্য পদে নিয়োগ স্থগিত করার প্রসঙ্গে’ শিরোনামে ভুয়া ওই চিঠিতে বলা হয়, ‘উপযুক্ত বিষয় ও সূত্রোক্ত সকল মন্ত্রণালয় ও অধিদপ্তরের অধীনে শূন্য পদে নিয়োগপ্রাপ্তদের নির্বাচন কমিশন তফসিল ঘোষণার কারণে নিয়োগ স্থগিত করা হয়েছে। মন্ত্রণালয় ও অধিদপ্তর কর্তৃক প্রেরিত প্রস্তাবটি কমিশন সমীপে উপস্থাপন করা হলে প্রাপ্ত কাগজপত্র ও তথ্যবলীর ভিত্তিতে সকল বিভাগের নিয়োগ প্রক্রিয়া স্থগিত করা হয়। উক্ত নিয়োগ আদেশ পুনরায় আগামী ৩ ডিসেম্বর ২০১৮ হতে দেওয়ার জন্য বলা হল।’

পিএসসির একজন কর্মকর্তা জানান, এই ভুয়া চিঠি জারির বিষয়ে সংস্থাটির পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এছাড়া বিভিন্ন সরকারি দপ্তর ও সংস্থাকে এ বিষয়ে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :