এহসানুল হক মিলন গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ নভেম্বর ২০১৮, ১০:১৮ | প্রকাশিত : ২৩ নভেম্বর ২০১৮, ১০:০৭

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে চাঁদপুর জেলার এডিশনাল এস পি মিজানুর রহমান ও জেলা ডিবি'র ওসি মামুনের নেতৃত্বে চট্টগ্রাম চকবাজারের ৪৫২ গোয়াসি বাগান রোডের এক বন্ধুর বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির এই খবর নিশ্চিত করেছেন।

এর আগে আদালতে হাজিরার সময় নিরাপত্তা চেয়ে প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) কাছে আবেদন করেন এহছানুল হক মিলন। গত ১৮ নভেম্বর ‘আত্মগোপনে’ থাকা মিলনের সই করা চিঠি নিয়ে ইসিতে যান তার স্ত্রী নাজমুন্নাহার বেবী।

শুক্রবার ভোরে মিলনের স্ত্রী ফেসবুকে লিখেছেন, ‘আ ন ম এহছানুল হক মিলনকে চট্টগ্রাম নগরীর চকবাজার থেকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে, আমরা চাঁদপুর আদালতে আসছি।’

পুলিশ জানায়, বিএনপির নেতাকে আজই চাঁদপুর আদালতে তোলা হবে। চাঁদপুরে তার বিরুদ্ধে ২৬টি মামলা চলমান। এর মধ্যে ১৭টি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা আছে।

এহসানুল মিলন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে শিক্ষা প্রতিমন্ত্রী ছিলেন। পাবলিক পরীক্ষায় নকল প্রতিরোধে ভূমিকা রেখে তিনি বেশ আলোচিত হন। চাঁদপুর-১ (কচুয়া) আসনের সাবেক এই সাংসদ এবারও বিএনপি থেকে মনোনয়ন চেয়েছেন।

(ঢাকাটাইমস/২৩নভেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :