টঙ্গীতে গণপিটুনিতে ছিনতাইকারীর মৃত্যু

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ০০:৪৩

গাজীপুরের টঙ্গীতে গণপিটুনিতে রাসেল ওরফে গিট্টু রাসেল (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বিরুদ্ধে মাদক কারবারি ও ছিনতাইয়ের মামলা আছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর মধ্য আরিচপুর নেকবর আলী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। নিহত গিট্টু রাসেল নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ভিমপুর গ্রামের মৃত কবির হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রাসেল ওরফে গিট্টু রাসেল দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা ও অধিকাংশ ছিনতাইয়ের ঘটনা তার নেতৃত্বে সংগঠিত হতো। বিষয়টি নিয়ে এলাকাবাসী স্থানীয় কাউন্সিলর ও টঙ্গী পূর্ব থানায় একাধিকবার অভিযোগ দিয়ে আসছিলেন।

শুক্রবার রাতে গিট্টু রাসেল ফের ছিনতাইয়ের প্রস্তুতি নিলে এলাকাবাসী তাকে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কিছুদিন পূর্বে একই জায়গায় ছিনতাইকালে গিট্টু রাসেলের সহযোগী শাহীন ওরফে তারকাটা শাহীন গণপিটুনিতে মারা যায়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন ঢাকাটাইমসকে বলেন, ছিনতাইকালে এলাকাবাসীর পিটুনিতে রাসেল ওরফে গিট্টু রাসেল নিহত হয়। তার বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় হত্যা, ছিনতাই, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :