ফারিয়ার ‘ডি ফর ডান্স’ শুরু ডিসেম্বরে

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ১২:৩৩

আবার পুরনো ব্যস্ততায় ফিরে এলেন হালের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে চলছে তার ‘শাহেনশাহ’ ছবির শুটিং। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবিতে তার নায়ক ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সুপারস্টার শাকিব খান। প্রায় চার বছরের ক্যারিয়ারে এই প্রথম শাকিবের বিপরীতে স্ক্রিন শেয়ার করছেন ফারিয়া। ছবিটির কাজ প্রায় শেষের দিকে।

‘শাহেনশাহ’র কাজ শেষ হলেই নতুন ছবি ‘ডি ফর ড্যান্স’-এর শুটিং শুরু করবেন নায়িকা। যেটিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘শাহেনশাহ’র অনেক আগেই। গত জুন থেকেই আলোচনায় ‘ডি ফর ড্যান্স’। এই ছবিতে ফারিয়ার নায়ক কলকাতার সুপারস্টার অঙ্কুশ হাজরা। একটু দেরিতে হলেও সেই ছবির শুটিং শুরুর খবর পাওয়া গেল।

সম্প্রতি দেশের প্রথমসারির একটি ইংরেজি দৈনিকের সঙ্গে আলাপকালে সেই খবর নিজেই জানিয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তিনি বলেন, ‘ডিসেম্বরের শেষ দিকে ‘ডি ফর ড্যান্স’-এর শুটিং শুরু হবে।’ ছবিটি প্রযোজনা করছেন শ্রী ভেক্টটেশ ফিল্মস। পরিচালনা চেয়ারে রয়েছেন কলকাতার নামকরা চলচ্চিত্র নির্মাতা ও কোরিওগ্রাফার বাবা যাদব।

এই ছবিতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করার কথা ছিল কলকাতার জনপ্রিয় নায়িকা সায়ন্তিকা বন্দোপাধ্যায়ের। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস পরে নুসরাত ফারিয়াকে নির্বাচন করে। অঙ্কুশ-নুসরাত জুটির এটি দ্বিতীয় ছবি হতে যাচ্ছে। ২০১৫ সালে তারা ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন। ‘আশিকি’ ফারিয়ার অভিষেক ছবি।

ঢাকা টাইমস/২৪ নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :