শৈলকুপায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ১৮:২৪

ঝিনাইদহের শৈলকুপায় ধর্ষণের শিকার হয়ে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে উপজেলার কাঁচেরকোল গ্রামে।

জানা যায়, কাঁচেরকোল গ্রামের ওই স্কুলছাত্রী গত ৫ সেপ্টেম্বর চরবাখরবা গ্রামে নানা কেতা শেখের বাড়িতে বেড়াতে যায়। রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পেছনের বাগানে গেলে ওঁৎ পেতে থাকা তিন যুবক তাকে মুখ চেপে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনা কাউকে না জানিয়ে লজ্জা-ঘৃণায় ওই ছাত্রী আত্মহত্যার উদ্দেশে বাথরুমে থাকা হারপিক খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় প্রথমে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। স্কুলছাত্রী কিছুটা সুস্থ হলে ধর্ষণের বিষয়টি পরিবারের লোকজনের কাছে খুলে বলে।

ওই ছাত্রীর বাবা এ ঘটনায় বাদী হয়ে তিনজনকে আসামি করে শৈলকুপা থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার আসামিরা হলো, চর বাখরবা গ্রামের সামছুদ্দিন শেখের ছেলে নাঈম শেখ, রওশন জোয়ারদারের ছেলে নিশান জোয়ারদার ও রশিদ জোয়ারদারের ছেলে মাসুম জোয়ারদার।

মামলার তদন্ত কর্মকর্তা শৈলকুপা থানার এসআই অমিত কুমার ঘোষ জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা করানো হয়ে। রিপোর্ট এখনও হাতে আসেনি। আসামিরা সবাই পলাতক রয়েছে।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, ভিকটিমের মৃতদেহ গ্রামের বাড়িতে পৌঁছলে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :