জয়পুরহাট আইনজীবী সমিতিতে সভাপতি আ.লীগের, সম্পাদক বিএনপির

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ২১:৫৬

জয়পুরহাট আইনজীবী সমিতির নির্বাচনে সংখ্যাগরিষ্ঠতা পেয়েছেন বিএনপি প্যানেলের আইনজীবী প্রার্থীরা। শনিবার এ নির্বাচনে সমিতির ১১ সদস্যের মধ্যে সাধারণ সম্পাদকসহ মোট ছয়টি পদে বিএনপি প্রার্থী ও সভাপতিসহ চার পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জয়ী হয়েছেন।

আইনজীবী সমিতির নির্বাচন কমিশনার আব্দুর রহমান জানান, শনিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট চলে। পরে ভোট গননা করে এ ফলাফল ঘোষণা করা হয়।

বিএনপি প্যানেলের সাধারণ সম্পাদক পদে শাহানুর রহমান শাহিন, অর্থ সম্পাদক পদে আবু হেনা মো. মুজাহেদুল ইসলাম রাজু, নিরীক্ষা সম্পাদক পদে মোজাহেদ আলী দেওয়ান, সদস্য পদে আব্দুল মোমিন, এ কে এম আবু সুফিয়ান পলাশ, নাছিমুল সাকলাইন টিটু নির্বাচিত হন।

আওয়ামী লীগ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন- সভাপতি নৃপেন্দ্রনাথ মণ্ডল (পিপি) সহ-সভাপতি হাফিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক এম রায়হান নবী, প্রচার ও গ্রন্থাগার সম্পাদক পদে নিগার সুলতানা রিক্তা, আপ্যায়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে যৌথভাবে আওয়ামী লীগের মামুন কবির লাবু এবং বিএনপির আলমীগীর কবির সমানসংখ্যক ভোট পাওয়ায় গঠনতন্ত্র মোতাবেক পরে সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটি।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :