নাটোরে শিশু জুয়েল হত্যার রহস্য উদঘাটন

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০১৮, ২২:০৫

নাটোরের সিংড়া উপজেলার কুমগ্রামের মুক্তার সরকার প্রায় সাড়ে তিন লাখ টাকার জমি বিক্রি করেন। ভাইয়ের কাছ থেকে সেই টাকা হাতিয়ে নেয়ার জন্যই আট বছরের ভাতিজা জুয়েলকে শ্বাসরোধ করে হত্যা করে তার আপন চাচা মনি এবং মামা হিরা।

শনিবার দুপুরে নাটোরের পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শিশু জুয়েল হত্যার রহস্য উদঘাটন হয়েছে দাবি করে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফয়জুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান, মামলার তদন্তকারী কর্মকর্তাসহ নাটোরে কর্মরত সাংবাদিকরা।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন বলেন, নিহত জুয়েল আহমেদের পিতা সিংড়া উপজেলার কুমগ্রামের মুক্তার সরকার প্রায় সাড়ে তিন লাখ টাকার জমি বিক্রি করেন। ভাইয়ের কাছ থেকে সেই টাকা হাতানোর জন্য গত ২৬ অক্টোবর ভাতিজা জুয়েলকে অপহরণ করে চাচা মনি সরকার। সাথে ছিল জুয়েলের মামা হিরা। তারা জুয়েলকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় শ্বাস বন্ধ হয়ে মারা যায় সে। পরে লাশটি গ্রামের একটি ডোবায় কচুরিপানা দিয়ে চাপা দিয়ে রাখে। দুদিন পর রাতে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় দ্বীজেন নামে একজনকে আটক করার পর বেরিয়ে আসে এসব তথ্য। আটক সবাই হত্যার ঘটনা স্বীকার করেছে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।

গত ২৬ অক্টোবর বিকালে বাড়ির পার্শ্বে খেলা করার সময় নিখোঁজ হয় জুয়েল আহমেদ। এরপর ২৮ অক্টোবর রাতে জুয়েলের বাড়ির অদূরে একটি ডোবার কচুরীপানার নিচ থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :