মিরপুরে হিযবুত তাহরীরের পাঁচ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ১৮:৪১

রাজধানীর মিরপুর এলাকা থেকে নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। তারা সবাই শিক্ষার্থী। র‌্যাবের দাবি, নির্বাচনকে ঘিরে সহিংসতা বা অন্য কোনো নাশতকার পরিকল্পনা করছিলেন তারা।

রবিবার কারওয়ান বাজার মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান র‌্যাব-৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির।

আটককৃতরা হলেন- তারেক মোহাম্মদ ফায়সাল, তানভীর আহমেদ, মোস্তফা মোরসালিন প্রাঙ্গন, জামিনুর রহমান অরফে নবীন এবং ফারাবী খান অনিক।

এ সময় তাদের কাছ থেকে ১৩টি মোবাইল ফোন, তিনটি মডেম, একটি ল্যাপটপ, একটি পিসিসহ বিপুল পরিমাণ উস্কানিমূলক লিফলেট উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটককৃতরা অনেকদিন ধরে মিরপুর এলাকায় কাজ করে আসছিলেন। এই চক্রের প্রধান সমন্বয়কারী হিসেবে কাজ করতেন তারেক মোহাম্মদ ফায়সাল। যিনি আর্টিছান নামের একটি কোচিং সেন্টারের পরিচালক ও শিক্ষার্থী। এরা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়, তেজঁগাও কলেজ, মোহাম্মাদপুর বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী।

চৌধুরী মঞ্জুরুল কবির বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হিযবুত তাহরীরের একদল সদস্য মিরপুর পীরেরবাগ এলাকায় নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠক করছে। এ সময় সেখানে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

ঢাকাটাইমস/২৫ নভেম্বর/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :