মাশরাফির জন্য মনোনয়নপত্র সংগ্রহ

ফরহাদ খান, নড়াইল
 | প্রকাশিত : ২৫ নভেম্বর ২০১৮, ২১:৫৪

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ভোটে লড়তে ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে।

রবিবার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা আনজুমান আরার কাছ থেকে এই মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। এ সময় দলীয় নেতাকর্মী ও ভক্তদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছিল।

রবিবার ক্ষমতাসীন দল ২৩০ আসনের প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র দিলেও মাশরাফির আসনে প্রার্থী ঘোষণা হয়ে গেছে আগেই। ফলে সেখানে কাকে সামনে রেখে নেতাকর্মীরা ভোটের লড়াইয়ে নামবেন, সেটা নিয়ে সংশয় ছিল না। আর নৌকা কার হাতে উঠছে, এটা জানা থাকায় অনানুষ্ঠানিকভাবে ভোট প্রার্থনাও শুরু হয়ে গেছে।

মাশরাফির পক্ষে মনোনয়নপত্র কেনার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, সাবেক সংসদ সাঈফ হাফিজুর রহমান খোকন, স্থানীয় নেতা সিদ্দিক আহম্মেদ, সৈয়দ মোহাম্মদ আলী, অচিন চক্রবর্তী, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, অ্যাডভোকেট ওমর ফারুক, রমা রানী, বাবুল সাহা, সাইফুর রহমান হিমু, জেলা ছাত্রলীগ সভাপতি নিলয় রায় বাঁধনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তবে মাশরাফি সেখানে ছিলেন না।

দুপুর পর্যন্ত নড়াইলের দুটি আসনের জন্য ১০ জনের মনোনয়নপত্র কেনা হয়েছে। নড়াইল-১ আসনে স্বতন্ত্র প্রাথী হিসেবে শিকদার শাহাদত হোসেন মোল্যা, ইসলামী আন্দোলনের প্রার্থী খবির উদ্দিন ও জাসদের একাংশের কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফ নুরুল আম্বিয়া নিয়েছেন এসব মনোনয়নপত্র।

নড়াইল-২ আসনে মাশরাফি ছাড়াও নিয়েছেন বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান, সাবেক সংসদ সদস্য মুফতি শহীদুল ইসলামের ছেলে তালহা ইসলাম (স্বতন্ত্র প্রার্থী), ইসলামী আন্দোলনের এসএম নাসির উদ্দিন, জাতীয় সমাজতান্ত্রিক দলের ফকির শওকত আলী, স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী মনির হোসেন।

(ঢাকাটাইমস/২৫নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আওয়ামী লীগ নিজেদের নৌকা নিজেরাই ডুবিয়েছে: মঈন খান

দেশের মানুষকে আর বোকা বানানো যাবে না: সালাম

নির্বাচনের পর বিরোধী দলগুলোর ওপর নানা কায়দায় নির্যাতন চালাচ্ছে আ.লীগ: মির্জা ফখরুল

বিএনপিসহ গণতন্ত্রকামী জনগণকে সরকার বন্দি করে রেখেছে: রিজভী 

গণতান্ত্রিক ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারায় বিএনপি: ওবায়দুল কাদের

ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপির বৈঠক

এমপি-মন্ত্রীর স্বজনদের উপজেলা নির্বাচনে প্রার্থী হতে আ.লীগের ‘মানা’

মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা হাবিব কারাগারে

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ‘ভাঁওতাবাজি': আমীর খসরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :