ক্যাটস আইয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৮, ১৭:০৩

দেশের অন্যতম ফ্যাশন হাউজ ক্যাটস আইয়ের ব্র্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল।

২৬ নভেম্বর সোমবার রাজধানীর বনানীর ক্যাটস আই কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ক্যাটস আই পরিবার তাদের নতুন ব্র্যান্ড হিসেবে তামিম ইকবালের নাম ঘোষণা করেন।

‘ক্যাটস আই’। যাত্রা শুরু হয়েছিল আশি দশকের প্রথমলগ্নে, দিনে দিনে সেই যাত্রা আজ প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের একটি অন্যতম ফ্যাশন আইকন হিসাবে। সাঈদ সিদ্দিকী রুমী ও আশরাফুন সিদ্দিকী ডোরা দম্পত্বির নেতৃত্বে ক্যাটস আই দীর্ঘ ৩৮ বছরে এসেও দেশীয় ফ্যাশন ব্র্যান্ড হিসাবে তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে রয়েছে। আজ ২৬ নভেম্বর

পাশ্চাত্যের সঙ্গে দেশি ট্রেন্ড এবং রুচির সমন্বয় করে ক্যাটস আইয়ের প্রচারণায় অংশ নিবেন নতুন এই শুভেচ্ছা দূত।

ইতোমধ্যে ক্যাটস আইয়ের নতুন ডিজাইনের শীতকালীন পণ্যের ফটোশুটে অংশ নিয়েছেন তামিম ইকবাল।

তামিম ইকবাল বলেন, ‘পোশাকের ব্র্যান্ডের হয়ে এবারই প্রথম শুভেচ্ছা দূত হলাম। ক্যাটস আইয়ের পণ্যের প্রচারে আমি সম্পৃক্ত থাকতে পারছি এটা ভেবে ভালো লাগছে। আমার ভক্তদের মাঝে ছড়িয়ে

পড়ক ব্র্যান্ডটির দ্যূতি।

এদিকে, ক্যাটস আইয়ের আরেক শুভেচ্ছা দূত রক সংগীতের জনপ্রিয় গায়ক ও গিটারিস্ট, নেমেসিস ব্র্যান্ডের জোহাদ রেজা চৌধুরীও থাকছেন ক্যাটস আইয়ের সঙ্গে।

ক্যাটস আই এর পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্রিকেটার তামিমের জনপ্রিয়তাকে সঙ্গী করে এবার ক্যাটস আইও নিজেদের ব্র্যান্ডের প্রচারণায় নতুনত¦ আনতে পারবে।

ঢাকা, সিলেট, চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, বরিশাল, বগুড়া, কুমিল্লা, ময়মনসিংহ ও কক্সবাজার-এ ক্যাটস আই এর স্টোর রয়েছে। এছাড়া ক্যাটস আই-এর কো ব্র্যান্ড মুনসুন রেইনও লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড হিসাবে বেশ জনপ্রিয়।

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :