আ.লীগের মনোনয়ন নিয়ে এলাকায় আফিল উদ্দিন, সমর্থকদের ঢল

বেনাপোল (যশোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ নভেম্বর ২০১৮, ১৯:২৭

জননেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত পত্র হাতে পেয়ে যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন আওয়ামী লীগের মনোনয়ন পেয়েই নির্বাচনী এলাকায় চলে আসেন। তিনি এলে তার সমর্থকদের ঢল নামে।

রবিবার সকালে শেখ আফিল উদ্দিন মনোনয়নের চিঠি হাতে পেয়ে সোমবার সকালে আসেন তার নির্বাচনী এলাকা শার্শা ও বেনাপোলে। যশোর থেকে আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ সংবর্ধনা দিয়ে বিশাল শো-ডাউনের মধ্যদিয়ে তাকে শার্শায় আনেন। পরে তিনি শার্শা ও বেনাপোলের বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সভায় যোগ দেন।

এর আগে তার মনোনয়ন নিশ্চিত হওয়ার পর শার্শা উপজেলা ও বেনাপোল পোর্ট থানার আওয়ামী সমর্থকদের মাঝে আনন্দের জোয়ার বয়ে যায়। বিভিন্ন ইউনিয়নে দোয়া অনুষ্ঠান ও মিষ্টি খাওয়ার বিতরণ উৎসব চলে। আনন্দমিছিলও হয় বিভিন্ন স্থানে।

শেখ আফিল উদ্দিন বলেন, ‘সংসদ নির্বাচনে যশোর-১ নির্বাচনী আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি গ্রহণ করেছি। আমি মহান আল্লাহ তালার কাছে শুকরিয়া আদায় করছি এবং জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার দোয়া, ভালোবাসা ও শুভ কামনায় আমার এলাকার প্রিয় নেতাকর্মী ভাইবোনদের পরিশ্রমের ফসল এ মনোনয়ন।’

(ঢাকাটাইমস/২৬নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা