বটির কোপে স্কুলছাত্রীর প্রাণ নিল ‘বখাটে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ নভেম্বর ২০১৮, ২০:৩৪ | প্রকাশিত : ২৭ নভেম্বর ২০১৮, ২০:২৫

রাজধানীর ওয়ারীতে বখাটের বটির কোপে শারমিন নামে দশম শ্রেণির এক ছাত্রী খুন হয়েছে। মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বাড়ির ফেরার পথে গোপীবাগ এলাকার রেললাইনে এ হত্যাকাণ্ডের শিকার হয় শারমিন।

নিহত শারমিন কাজী আরেফ উদ্দীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। সে পরিবার নিয়ে সূত্রাপুর কে এম দাসলেন এলাকায় থাকতো। এ ঘটনায় সোহেল নামে এক যুবককে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। সোহেল স্থানীয় একটি প্যাকেট তৈরির কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, শারমিনের সঙ্গে সোহেলের প্রেমের সম্পর্ক ছিল বলে ধারণা করা হচ্ছে। কিন্তু শারমিন কয়েকদিন ধরে তাকে এড়িয়ে চলছিল। এটা মানতে না পেরে স্কুল থেকে বাড়ি ফেরার একা পেয়ে পেছন দিক থেকে ধারালো বটি দিয়ে ঘাড়ে কোপ দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত বটি উদ্ধার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ট হাসপাতালে নেয়া হয়েছে।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঢাকাটাইমসকে বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত ওই যুবককে আটক করেছে পুলিশ। সে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সম্পর্কের জের ধরেই এমন ঘটতে পারে। তবে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের পরিবার থানায় একটি অভিযোগ দিয়েছে।’

ঢাকাটাইমস/২৭নভেম্বর/এএ/এসএস/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :