সংসদ নির্বাচনে স্বাধীনতার পক্ষে রায় দিন: ডেনমার্ক আ.লীগ

ইউরোপ ব্যুরো, ঢাকাটাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৮, ২২:৫৩

‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থী নির্বাচনে যে সিদ্ধান্ত নিয়েছেন- সেটাই সঠিক। যারা মনোনয়ন পেতে ব্যর্থ হয়েছেন তারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহ করবেন না, কিংবা আওয়ামী লীগের প্রার্থীকে হারাতে গোপনে কাজ করবেন না এবং তারা দলের সভাপতির সিদ্ধান্তকে শিরোধার্য মেনে নিয়ে দলীয় প্রার্থীর জন্য কাজ করবে’ বলে বিশ্বাস করেন ডেনমার্ক আওয়ামী লীগের নেতা কর্মীরা।

তারা বলেন, বাংলাদেশ আজ এমন এক জায়গায় অবস্থান করছে তা শুধুমাত্র জননেত্রী শেখ হাসিনার জন্য। তাই বাংলাদেশের অস্তিত্বের জন্য আবার শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তাই কোন ক্ষোভ, দুঃখ,অভিমান না রেখে সকলে একই সাথে মুক্তিযুদ্ধের প্রতীক নৌকার পক্ষে কাজ করি। আমরা আবারও প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে দেখতে চাই, আর তার জন্য আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকা দেশে-প্রবাসে নৌকার পক্ষে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি।

ডেনমার্ক আওয়ামী মনে করে দল যাদের মনোনয়ন দিতে পারেনি, তাদের দায়িত্ব এই নির্বাচনে প্রার্থীদের চেয়ে আরও বেশি ও গুরুত্বপূর্ণ। আমাদের মনে রাখতে হবে, এই নির্বাচন বাঙালি জাতির অস্তিত্বের নির্বাচন। আস্থা রাখুন, শেখ হাসিনার উপর, আস্থা রাখুন নৌকার উপর। কারণ শেখ হাসিনার বিচক্ষণতা প্রশ্নাতীত।

তাই আসুন, সব ভেদাভেদ, কোন্দল, ভাগাভাগি ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করি।

ডেনমার্ক আ’লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, দেশকে তথ্যপ্রযুক্তি নির্ভর করে গড়ে তুলতে প্রথম স্বপ্ন দেখেছিলেন স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আর সেই স্বপ্নের সফল রূপকার তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নতুন ভোটারদের কাছে অনুরোধ করেন উন্নয়নের ধারা অব্যহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার পক্ষে, নৌকার পক্ষে রায় দিন।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :