ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুই শিক্ষকের

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ নভেম্বর ২০১৮, ২৩:১০

বাগেরহাটের মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলশিক্ষক নিহত হয়েছেন। বুধবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এর আগে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার জয়ডিহি কাহালপুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে।

নিহতরা হলেন, মোল্লাহাট উপজেলার সরোসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রফিকুল ইসলাম দুলাল এবং একই উপজেলার সরোসপুর দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাহারুল আলম মোল্লা। তাদের বাড়ি সরোসপুর গ্রামে।

মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির রাত সাড়ে দশটার দিকে বলেন, গোপালগঞ্জ থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি ট্রাক মোটরসাইকেল আরোহী দুই স্কুলশিক্ষককে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পড়ে গিয়ে তারা দু’জনে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাদের মৃত্যু হয়। এই দুই স্কুলশিক্ষক মোল্লাহাট উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে পঞ্চম শ্রেণির চলা পিএসসি পরীক্ষার খাতা দেখে মোটরসাইকেলযোগে নিজ বাড়িতে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন বলে জানান ওই কর্মকর্তা।

ট্রাকটিকে শনাক্ত করতে পুলিশ কাজ করছে। নিহতদের ময়নাতদন্ত করে পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :