১২১ এএসপি বদলি

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৮, ১৮:২৮

ভোটের আগে পুলিশের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে বড় ধরণের বদলির আদেশ হয়েছে। বদলি করা হয়েছে এ পদমর্যাদার ১২১ কর্মকর্তাকে। গত বুধবার রাতে পুলিশ সদর দপ্তর থেকে মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। তবে বিষয়টি গতকাল দুপুরে পুলিশ সদর দপ্তর গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করে।

প্রজ্ঞাপনে জানানো হয়, বদলিকৃত কর্মকর্তাদেরকে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটে সহকারি পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

বদলিকৃত কর্মকর্তারা হলেন- পুলিশের শিক্ষানবিশ সহকারী সুপার  আব্দুল আউয়াল, মেরিনা আক্তার,  রাসেদুল ইসলাম, সালেহ মুহাম্মদ জাকারিয়া, ফয়েজ ইকবাল, মুশফিক খান, মুশফিকুল ইসলামকে ঢাকার পুলিশের বিশেষ শাখায় (এসবি) বদলি করা হয়েছে।

শিক্ষানবিশ কর্মকর্তা আল আমিন হোসেন, সুমন রেজাকে, নাজিজা রহমানকে বিএম শাহরিয়ার আব্দুল্লাহ বিন ফরিদ, নাসিদ ফরহাদ, কাজী আবু সাঈদ, এস,এম মনসুর মুসা, ইমরানুল ইসলাম, তানভীর হাসান, সাব্বির হাসান, ইশতিয়াক আহমেদ, শইমী ইমতিয়াজ, ফারহান মৃধা, নাসরিন সুলতানা, ফাহমিদা সুলতানা ন্যান্সি, রাকিবা ইয়াসমিন, নাসরিন আক্তারকে ঢাকার পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) বদলি করা হয়েছে।

শিক্ষনবিশ সহকারী পুলিশ সুপার মহিউদ্দীন আহমেদ, আরিফুল ইসলাম,জাবেদ ইকবাল, ইত্তেখারুল ইসলাম, রেফাতুল ইসলাম, মধুসদন দাস, বায়েজীদুর রহমান, নাজমুল ইসলাম, শহিদুল ইসলাম, ইমরানুল ইসলাম, নিউটন দাস, নুরুননবী, আবদুল্লাহ আল মাসুম, হাসান মুহাম্মদ মুহতারিম, শামসুল  ইসলাম, রোকসানা ইসলাম সুজানা আশরাফুল ইসলাম, সুরঞ্জনা সাহা, জয়ীতা দাস, আরিফুল ইসলামকে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি) বদলি করা হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশে (জিএমপি) বদলি করা হয়েছে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব, নাজরান রউফ, রেজানুর বেগম, রুনা লায়লা,  আল ইমরান হোসেন, রংপুর মহানগর পুলিশে (আরএমপি), মুজাহিদুল ইসলাম, কামরুল ইসলাম, শাহেদ আহমেদ, চৌধুরী, সাহিদুর রহমান, আবুল খায়ের কে চট্রগ্রাম মহানগর পুলিশে (সিএমপি), বার্নাড এরিক বিশ^াস, হাফিজুর রহমান, বিদ্রোহ কুমার কুন্ডু, সুমন কর, এস.এম বায়েজীদ ইবনে আকবর, অমিত কুমার বর্মনকে খুলনা মহানগর পুলিশে (কেএমপি), রবিউল ইসলাম, মাসুম বিল্লাহ, মাসুদ রানা, কে বরিশাল মহানগর পুলিশে (বিএমপি), মোহাম্মদ আবির হাসান, পীযূষ কুমার দে, সুভাশীষ ধর, হাসান তারেক, নজরুল ইসলাম, শরিফুল হক, জিএম মাজহারুল ইসলাম ও কে. এম আহসান হাবীবকে।

শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার  জুয়েল খান, পার্থ চক্রবর্তী, এস,এম আরিফ রাইয়ান, এস,এম মাবুব রেজওয়ান  সিদ্দিকীকে শিল্পাঞ্চল পুলিশে বদলি করা হয়েছে।

শিক্ষনবিশ সহকারী পুলিশ সুপার শাহিনা আক্তারকে ঢাকার স্পেশাল আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এসপিবিএন),আজমীর হোসেন, এবং সুমন কুমার, সাহা, নব কুমার বিশ^াস কে ঢাকার অষ্টম এপিবিএনে, সুরাইয়া খাতুনকে চতুর্থ এপিবিএনে, সাখাওয়াত হোসেন সেন্টু, এহসানুল কামরান তানভীর, ঢাকার অষ্টম এপিবিএনে, আরিফুল ইসলাম ঢাকার পঞ্চম এপিবিএনে বদলি করা হয়েছে।

শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার  সারোয়ার হোসাইন, জুয়েল রানা, ওয়াহিদা পারভীন, পিয়াস বসাক, এম,এম রকীব উর রাজা, শাওন কুমার সরকার, কে ঢাকার এন্টি টেরোরিজমে বদলি করা হয়েছে।

শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার শোভন চন্দ্র দাসকে পটুয়াখালীর সদরে, মেহেদী হাসান শাতিলকে বরগুনার সদরে, জ্যোতিময় সাহাকে মানিকগঞ্জের সদরে, শাকিলা ইয়াসমিন সূচনাকে চাঁদপুর সদরে, সাইফুল ইসলামকে কুষ্টিয়ার সদরে, সাকিব হোসাইনকে চাঁপাইনবাবগঞ্জে বদলি করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নে (র‌্যাব) বদলি করা হয়েছে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার  লিয়াকত আকবর, প্রনব কুমার, যুনায়েদ জাহেদী, আবদুল্লাহ  মোহাম্মদ শেখ সাদি, আব্দুল হান্নান রনি, মোর্শেদুল  হাসান, রিফাত বাশার তালুকদার, আলী মোহাম্মদ আব্দুল্লাহ, আ,ন,ম  ইমরান খান, ওবাইন, এ,কে,এম কামরুজ্জামান, এবং রাজিবুল আহসানকেকে।

জায়েন উদ্দীন মুহাম্মদ যিয়াদ, সালাহউদ্দিন খান নাদিম, আসমা আক্তার সোনিয়া, ফারিয়া রফিক ভাবনা, উদয় কুমার সাহা, ইমরান হোসেনকে বাংলাদেশ পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে।

পুলিশের সহকারী সুপার রুবেল আহমেদকে ট্যুরিষ্ট পুলিশে এবং আনিসুর রহমানকে নৌ পুলিশে বদলি করা হয়েছে।

এছাড়াও বাংলাদেশ হাইওয়ে পুলিশে বদলি হয়েছেন শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলামকে টাঙ্গাইলের পুলিশ ট্রেনিং কলেজে এবং আবু সুফিয়ান, মমিনুল হককে ঢাকার পুলিশ স্টাফ কলেজে এবং বকুল হোসেন, মুহাম্মদ সালমান ফার্সী ও জাহিদুল ইসলাম।

ঢাকাটাইমস/২৯নভেম্বর/এএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত