চাঁদপুরে আগুনে পুড়ল ছয় ব্যবসা প্রতিষ্ঠান

চাঁদপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৮, ১৯:০৪

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল বাজারে আগুনে ছয়টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ২২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। বুধবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে বলাখাল পূর্ব বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানান।

বলাখাল বাজার এলাকার মিজানুর রহমান চৌধুরী ও ধেররা এলাকার জুলহাস জানান, রাত সাড়ে ১১টার দিকে পূর্ব বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার সময় ওই প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় তাৎক্ষণিক আগুনের বিষয়টি কারও নজরে আসেনি। আগুনের শিখা ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন গিয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে হাজীগঞ্জ দমকল বাহিনীর একটি টিম প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই মুরাদের মিষ্টির দোকান, লোকমানের স্টেশনারি দোকান, জাকিরের প্লাস্টিকের দোকান, একটি রাইচ মিল ও জাহাঙ্গীরের মুদি দোকানসহ ছয়টি দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আলমগীর হোসেন রনি আগুন লাগার বিষয়টি নিশ্চিত করেন। ঢাকা টাইমস/২৯নভেম্বর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :