চলন্ত বাসে ধর্ষণ: চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,টাঙ্গাইল
 | প্রকাশিত : ২৯ নভেম্বর ২০১৮, ১৯:১২

টাঙ্গাইলের পাথাইলকান্দি বাসস্ট্যান্ডে বাসের ভেতর এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় বাস চালক আলম খন্দকার ওরফে বিষু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের ভূঞাপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলম খন্দকার ভূঞাপুরের মৃত ইউনুছ খন্দকারের ছেলে। তিনি এই মামলার প্রধান আসামি।

বৃহস্পতিবার দুপুরেই টাঙ্গাইলের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আলমের আদালতে আলম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

এ ব্যাপারে এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কবিরুল হক বলেন, ‘বাসের চালক দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

বঙ্গবন্ধু সেতুর পূর্ব থানা বাসস্ট্যান্ডে গত ৩০ আগস্ট রাতে এক প্রতিবন্ধী নারী বাস থেকে নামছিল। এ সময় টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু পরিবহনের চালক আলম মিয়া এবং সহকারি নাজমুল হোসেন ওই নারীকে বাস থেকে নামতে বাধা দেয়। হেলপার নাজমুল গেটে দাঁড়িয়ে পাহারা দেয় এবং চালক আলম ওই নারীকে ধর্ষণ করে। পরে তার কান্নার আওয়াজ শুনে বাসস্ট্যান্ডের লোকজন টহল পুলিশকে বিষয়টি জানায়। তারা এসে ওই নারীকে উদ্ধার করে এবং বাসের সহকারী নাজমুলকে গ্রেপ্তার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই সময় চালক আলম পালিয়ে যায়।

এরপর টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশিকুজ্জামানের আদালতে নাজমুল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ ঘটনার পরদিন পুলিশ বাদী হয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। পরে ২ সেপ্টেম্বর রাতে বাসের সুপারভাইজারকে গ্রেপ্তার করে পুলিশ।

ঢাকা টাইমস/২৯ নভেম্বর/প্রতিনিধি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :