লালমোহনে যুবদল নেতাকে কুপিয়ে জখম

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১৬:১৪

ভোলার লালমোহন উপজেলায় মো. শাহীন নামে এক যুবদল নেতাকে মারধর ও চাপাতি দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাত ৮টার দিকে লালমোহন উত্তর বাজার হাসপাতাল সেতুর কাছে এ হামলা চালানো হয়।

আহত মো. শাহীন লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদলের সভাপতি পদ প্রত্যাশী। হামলায় তার ডান হাতের তিনটি আঙ্গুলের রগ কেটে যায়। বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হামলায় আহত মো. শাহীন অভিযোগ করেন, প্রতিদিনের মতো শুক্রবার বিকালে সে বাড়ি থেকে লালমোহন বাজারে আসে। রাত ৮টার দিকে বাজারের হাসপাতালের সামনের সেতুর উপর আসলে উপজেলা শ্রমিকলীগের সভাপতির জাকির পঞ্চায়েতের নির্দেশে তার সহকারী রুবেল, টিটব, জসিম ও রিয়াজসহ ৮-১০ জন মিলে তার উপর হামলা চালায়। এসময় তাকে রড ও পাইপ দিয়ে বেদম মারধর করা হয়। এক পর্যায়ে হামলাকারীরা চাপাতি দিয়ে তাকে কোপ দিতে গেলে সে হাত দিয়ে ঠেকানোর সময় তার ডান হাতের তিনটি আঙ্গুলের রগ কেটে যায়। এ অবস্থায় লোকজন সেখানে চলে আসলে হামলাকারীরা তাকে সেতুর উপর ফেলে রেখে চলে যায়। সেখান থেকে তাকে প্রথমে লালমোহন উপজেলা কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১২টার দিকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

লালমোহন উপজেলা শ্রমিকলীগের সভাপতি মো. জাকির হোসেন পঞ্চায়েত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি তিন দিন ধরে অসুস্থ। আর রুবেল, টিটব, জসিম ও রিয়াজ নামে কাউকে চিনি না। আমার কোনো লোক শাহিনের উপর হামলা করেনি। বিএনপির গ্রুপিংয়ের কারণে বা অন্য কোনো কারণে এ হামলা হতে পারে। আমাকে রাজনৈতিকভাবে হেয় করার জন্য আমার বিরুদ্ধে অভিযোগ করা হচ্ছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বলেন, এ ঘটনা আমাদের কেউ জানায়নি এবং অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :