শিশু-কিশোরদের কল্যাণে কাজ করার আহ্বান আইজিপির

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

সমাজের অবহেলিত শিশু-কিশোরদের কল্যাণে আরও বৃহৎ পরিসরে কাজ করার জন্য অবসরপ্রাপ্ত পুলিশ অফিসারদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। পুলিশের মতো একটি চ্যালেঞ্জিং পেশা থেকে অবসর নেওয়ার পরও সামাজিক কল্যাণে নিজেদের নিয়োজিত রাখায় অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন পুলিশপ্রধান।

শনিবার রাজধানীর রাজারবাগে একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আইজিপি। বিআরপিওডব্লিউএ কমপ্লেক্স সেমিনার হলে বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি (বিআরপিওডব্লিউএ) পরিচালিত মেধাবী ছাত্র-ছাত্রীদের শিক্ষাবৃত্তি এবং অবহেলিত শিশুদের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি এই আহ্বান জানান।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশে পুলিশপ্রধান বলেন, ‘তোমরা এগিয়ে যাও, তোমাদের চলার পথ মসৃণ হোক। আমরা তোমাদের পাশে আছি, থাকবো।’

আইজিপি বিআরপিওডব্লিউএ কমপ্লেক্সে নবনির্মিত ডরমিটরি উদ্বোধন করেন। অনুষ্ঠানে ঢাকা মহানগরীতে বাংলাদেশ পুলিশ পরিচালিত রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজ ও শহীদ পুলিশ স্মৃতি কলেজের ২৫ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে শিক্ষাবৃত্তি দেয়া হয়। এছাড়া, অবহেলিত শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন আইজিপি, বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি ও পৃষ্ঠপোষক এম সহীদুল ইসলাম চৌধুরী। সমিতির সদস্য এবং কর্মরত ও অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :