জামায়াত নেতা স্বতন্ত্র প্রার্থী গ্রেপ্তারের গুজব

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
| আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ১৫:০৭ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৮, ১৯:২৭

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার সদস্য জসিম উদ্দিন ও ফুলবাড়ীয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তার জসিম উদ্দিন ময়মনসিংহ জেলা জামায়াতের আমির, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাংগঠনিক সম্পাদক ছিলেন।

জসিমের পরিবারের এমন দাবি সঠিক নয় দাবি করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল জানিয়েছেন, জসিম গ্রেপ্তারের খবরটি গুজব। তিনি এলাকায় অবস্থান করে নির্বাচনী কাজ করে যাচ্ছেন।

এদিকে শনিবার পৃথক অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) নাশকতার প্রস্তুতির অভিযোগে ফুলবাড়ীয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ও পৌর জামায়াতের সাধারণ সম্পাদক আজাহারুল ইসলামকে গ্রেপ্তার করেছে।

অধ্যাপক জসিম উদ্দিন ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

ফুলবাড়ীয়া উপজেলা সদরের ব্যবসাপ্রতিষ্ঠানের চেম্বার থেকে বিকাল ৩টার দিকে ডিবি পুলিশ পরিচয়ে জসিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে বলে তার পুত্র সাদ বিন জসিম জানান।

জানা যায়, ফুলবাড়ীয়া আসনে গত বুধবার অধ্যাপক জসিম উদ্দিনসহ সাতজন প্রার্থী সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

জসিমসহ অপরাপর প্রার্থীরা হলেন, সরকার দলীয় সাংসদ আওয়ামী লীগের মো. মোসলেম উদ্দিন, জাতীয় পার্টির খন্দকার রফিকুল ইসলাম, বিএনপির প্রকৌশলী শামছ উদ্দিন আহমদ, বিএনপির আখতারুল আলম ফারুক, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নুরুল আলম সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের মো. বিল্লাল হোসেন। মনোনয়নপত্র গ্রহণ করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা লীরা তরফদার, সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোস্তফা কামাল, থানার ওসি শেখ কবিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :