ডিআইপি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি শিহাব, সম্পাদক সাইদুল

ঢাকা টাইমস ডেস্ক
| আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ২২:১৩ | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৮, ২২:১২

ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট অধিদপ্তরের (ডিআইপি) কর্মকর্তাদের সংগঠন ‘ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশন’ এর নতুন কমিটি হয়েছে। ২৩ সদস্যের নির্বাহী কমিটিতে ডিআইপির পরিচালক (অর্থ ও প্রশাসন) শিহাব উদ্দিন খান সভাপতি ও পরিচালক সাইদুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নিবন্ধন পাওয়ার পর এবারই প্রথম পূর্নাঙ্গ কমিটি হলো এই সংগঠনটির।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ সভাপতি ডিআইপির পরিচালক একেএম মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উপপরিচালক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু নোমান মো. জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সহকারী পরিচালক মেহেদী হাসান, অর্থ বিষয়ক সম্পাদক উপ পরিচালক তৌফিকুল ইসলাম খান, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উপপরিচালক নাদিরা আক্তার, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সহকারী পরিচালক হাফিজুর রহমান, দফতর সম্পাদক উপ পরিচালক নুরুল হুদা, সহ-দফতর সম্পাদক সহকারী পরিচালক মোহাম্মদ তাজ বিল্লাহ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিস্টেম এনালিস্ট নজরুল ইসলাম ভূইয়া, সহ ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক আনিসুর রহমান, কল্যাণ বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক মোরাদ চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক জামাল হোসেন, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক মাকসুদুর রহমান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদকব মাহমুদুল হাসান ও সিনিয়র নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন উপপরিচালক মহের উদ্দিন শেখ।

এছাড়া নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন সহকারী পরিচালক রাশেদুল ইসলাম, মেহেদী হাসান, আজমল কবির ও উপ-সহকারী পরিচালক সাখাওয়াত হোসাইন।

নতুন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, ‘দীর্ঘদিন ধরেই ডিআইপি কর্মকর্তাদের এই সংগঠন এডহক কমিটির মাধ্যমে পরিচালিত হচ্ছিল। নিবন্ধন পাওয়ায় এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে নির্বাহী কমিটি গঠন করা হলো।’

ঢাকাটাইমস/০২ডিসেম্বর/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত