প্রশাসনে চার অতিরিক্ত ও তিন উপ সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৮, ২২:০৫

প্রশাসনে চার অতিরিক্ত সচিব এবং তিন উপ সচিব পদমর্যদার কর্মকর্তাদের বদলি করা হয়েছে। সোমবার রাতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মো. তমিজুল ইসলাম এবং মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত পৃথক দুই প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব ) সড়ক পরিবহন ও মহা-সড়ক বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মো. শফিকুল ইসলামকে সড়ক পরিবহন ও মহা সড়ক বিভাগে বদলি করা হয়েছে। জন্ম-মৃত্যু নিবন্ধন কার্যালয়ের অতিরিক্ত রেজিস্টার জ্যোতির্ময় বর্মনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, কৃষি মন্ত্রণালয়ে সংযুক্ত আখতারি বেগমকে কৃষি মন্ত্রণালয়ে এবং অর্থ বিভাগে সংযুক্ত মো. আবু ফারুককে অর্থ মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে বলা হয়, নিউরো ডেভোলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাষ্টের পরিচালক (উপ সচিব) তপন কুমার নাথকে  জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।  ন্যাশনাল টেলি কমিনেকশন মনিটারিং সেন্টারের উপ পরিচালক (প্রশাসন) মো. সাইফুল ইসলামকে নিউরো ডেভোলাপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাষ্টের পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণলায়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা পরবর্তী (পদায়নের জন্য ন্যস্ত) খালিদ আহমেদকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে ভাওয়াল এ্যাস্টেটের ম্যানেজার হিসেবে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/এএ/ডিএম

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত