অর্জুন-মালাইকার বিয়ে, যা বললেন অনিল

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪১

বলিউডের বাতাস বর্তমানে গরম করে রেখেছে অভিনেতা অর্জুন কাপুর ও আইটেম তারকা মালাইকা অরোরার বিয়ের খবর। তারা যে এক বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন, এখানে সেখানে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, বিভিন্ন অনুষ্ঠানে হাজির হচ্ছেন- এসব খবর পুরনো হয়ে গেছে। অলিগলিতে এখন শুধু ঘুরে বেড়াচ্ছে দুই তারকার বিয়ের খবর।

সম্প্রতি পরিচালক করণ জোহারের সেলিব্রেটি টকশো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে অর্জুন পরোক্ষভাবে হলেও মাইলাইকাকে বিয়ের কথা স্বীকার করে নেন। জানান, বিয়ের জন্য এখন তিনি পুরোপুরিই প্রস্তুত। এদিকে মালাইকাও ‘এএম’ অর্থাৎ দুজনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট গলায় ঝুলিয়ে দিব্বি ঘুরে বেড়াচ্ছেন। মুছে ফেলেছেন খান পদবি।

তবে অসম এ জুটির প্রেম ও বিয়ের খবর নিয়ে ইন্ডাস্ট্রি এবং এর বাইরের মানুষ কে কী ভাবছেন সেটা কোনো বিষয় নয়। অর্জুন-মালাইকা এসব পাত্তাও দিচ্ছেন না। দুই তারকার পরিবার তাদের নিয়ে কী ভাবছেন সেটাই মুখ্য। মঙ্গলবার ‘নো ফিল্টার নেহা সিজন ৩’-অনুষ্ঠানে মালাইকার সঙ্গে বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হয় অর্জুনের চাচা অভিনেতা অনিল কাপুরকে।

জবাবে অনিল বলেন, ‘আমি অর্জুনকে খুব ভালোভাবে চিনি এবং জানি। ও যেটাতে খুশি থাকবে আমি সেটাকেই সমর্থন করব। ওর খুশিতেই আমরা খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনো কথা বলব না। আমরা পরিবারের লোকেরা ওকে সমর্থন করব।’

কয়েকদিন আগে ‘কফি উইথ করণ’-এ অর্জুন যখন জানিয়েছিলেন যে তিনি বিয়ের জন্য প্রস্তুত। সে সময় সেখানে উপস্থিত ছিলেন অর্জুনের সৎ বোন বোন অর্থাৎ প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী কাপুরও। জাহ্নবীও মালাইকার সঙ্গে দাদার বিয়ের বিষয়ে কোনো আপত্তি তোলেননি। শুধু অর্জুনের কথা শুনে লজ্জায় মুখ ঢেকেছিলেন।

তবে মুখ ঢাকছেন না অর্জুন। নিজের থেকে ১২ বছরের বড় মালাইকার সঙ্গে তিনি প্রকাশ্যে প্রেম করে বেড়াচ্ছেন। ২০১৭ সালের মে মাসে এই মালাইকা সালমান খানের ছোট ভাই আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটান। অর্জুনের সঙ্গে সম্পর্কের কারণেই দীর্ঘদিনের সংসারটি ভেঙেছিল বলে এখনও বলিউডে গুঞ্জন রয়েছে।

ঢাকা টাইমস/০৪ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত