বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে সরাসরি বাস সার্ভিস চালু

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৮, ২১:১৪

পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত-বাংলাদেশ যাতায়াকারী যাত্রীদের সেবায় বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে সরাসরি বাস সার্ভিস চালু করা হয়েছে।

পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতির ব্যবস্থাপনায় মঙ্গলবার বিকালে তেঁতুলিয়া ডাকবাংলো চত্বরে আনুষ্ঠানিকভাবে এই বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে বাসটির উদ্বোধন করেন।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর সংলগ্ন জিরো পয়েন্ট থেকে বগুড়া পর্যন্ত এই বাস সার্ভিস নিয়মিত চলাচল করবে। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী ভারত ও বাংলাদেশের যাত্রীদের সেবায় পঞ্চগড় জেলা বাস, মিনিবাস ও কোচ মালিক সমিতি এই বাস সার্ভিস চালু করে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ, তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম, বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সড়ক সম্পাদক ফজলুল করিম দুলাল, জেলা মটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি বদরুল ইসলাম বদি উপস্থিত ছিলেন।

জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বলেন, বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী যাত্রীদের সুবিধার্থে তারা দুটি দূরপাল্লার বাস চালুর সিদ্ধান্ত নেয়। একটি বাস বাংলাবান্ধা থেকে সরাসরি ঠাকুরগাঁও, দিনাজপুর, রংপুর হয়ে বগুড়া পর্যন্ত আরেকটি রংপুর পর্যন্ত প্রতিদিন যাতায়াত করবে।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :