রাজধানীতে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৬ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৭
ফাইল ছবি

রাজধানীতে ট্রাকচাপায় এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। তার নাম নাজমুল হুদা। তিনি তেজগাঁও পলিটেকনিক্যাল কলেজ শাখার সহসভাপতি ছিলেন। মঙ্গলবার গভীর রাতে রাজধানীর সাতরাস্তা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।  

নিহত নাজমুলের চাচা সজিবুল ইসলাম জানান, মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটার দিকে মোটরসাইকেলে নাজমুল ও তার বন্ধু শাকিল সাতরাস্তায় ইউটার্ন করছিলেন। এ সময় একটি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই গুরুতর আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন।

নাজমুল হুদা তেজগাঁও শিল্পাঞ্চলে একটি ছাত্রবাসে থাকতেন। তিনি ইলেট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র ছিলেন।  তার গ্রামের বাড়ি পাবনার সাথিয়া থানার সোনাকান্দ গ্রামে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক আবদুল কুদ্দুস জানান, নাজমুলের চাচা সজিবুল ইসলাম বাদী হয়ে একটি মামলা করেছেন। পুলিশ ট্রাকের চালক সবুজ মিয়া ও সহকারী হাবিবুর রহমানকে গ্রেপ্তার করেছে।

এদিকে রাজধানীর মধ্য বাড্ডা এলাকায় একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে আবদুল আউয়াল নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে এই দুর্ঘটনা ঘটে। আবদুল আউয়ালের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার কদমতলী গ্রামে।
(ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত