পাবনায় জোড়া খুন

ইউপি চেয়ারম্যানসহ ৫১ জনের বিরুদ্ধে অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৮, ২১:৪২

পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আওয়ামী লীগের দুই পক্ষের দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় জোড়া খুনের ঘটনায় বুধবার সন্ধ্যায় সদর থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগে, পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খানসহ ৫১ জনের নাম উল্লেখ করা হয়। আওয়ামী লীগ নেতা নিহত লস্কর খানের ছেলে সুলতান মাহমুদ খান এ অভিযোগ করেন।

অভিযুক্ত বাকিরা হলেন- আব্দুল কাদের মাস্টার, রফিক আলী খান, আক্কারে কানা, বকুল, আকুল, ডন, নাসির, হোচেন আলী, সোলেমান ও রবি, মাহাতাব, নাদের বিশ্বাসসহ ৫১ জন।

থানা সূত্রে জানা গেছে, সদর উপজেলার ভাড়ারায় আধিপত্য নিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ খান এবং জাসদ থেকে সদ্য যোগদানকারী আওয়ামী লীগ নেতা সুলতান মাহমুদ খানের পূর্বশত্রুতা রয়েছে। গত সোমবার সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান আবু সাঈদ খান সমর্থক গ্রুপ প্রতিপক্ষের উপর উপর্যুপরি হামলা চালায়। এ ঘটনায় মামলার অভিযোগকারী সুলতানের বাবা মহসীন খান লস্কর ও প্রতিবেশী আব্দুল মালেক গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ ঘটনায় দুই নারীসহ ১০ জন গুলিবিদ্ধ হন।

নিহত মহসীন খান লস্করের ছেলে সুলতান মাহমুদ খানের অভিযোগ সূত্রে জানা গেছে, হামলাকারীরা তার বাবা ও প্রতিবেশীকে এলোপাথারি পিটিয়ে ও গুলি করে হত্যা করার পর তাদের বাড়িতে ব্যাপক লুটতরাজ করে। এ সময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় পাঁচ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক বলেন, অভিযোগ হাতে পেয়েছি। এখন যাচাই-বাছাই কাজ চলছে। যাচাই-বাছাই কাজ সম্পন্ন হলে রাতেই মামলাটি করা হবে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :