নৌকায় ভোট দেব, আপনি দেবেন তো?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৩:০৩ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৮, ১২:৩৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট ঘনিয়ে এলো প্রায়। এই নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন দলের নেতাকর্মীদের সঙ্গে প্রচারণায় নেমে পড়েছেন বিনোদন ও খেলার জগতের তারকারাও। কেউ কেউ আওয়ামী লীগকে সমর্থন করছেন, কেউ আবার বিএনপি-জাতীয় পার্টিকে। কেউ সরাসরি নেমে পড়েছেন নির্বাচনের মাঠে, কেউ আবার প্রচার চালাছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

তাদেরই একজন চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু কোন প্রতীকটি তার পছন্দ? উত্তর হচ্ছে নৌকা। এবার আওয়ামী লীগের নৌকায় ভোট দেবেন তিনি। বুধবার রাতে ফেসবুকে এক ভিডিও বার্তায় সে কথাই দেশবাসী ও ভক্তদের জানিয়ে দিয়েছেন নায়িকা। শুধু তাই নয়, নৌকার পক্ষে তিনি ভক্ত-সমর্থকদের কাছে ভোটও চেয়েছেন।

ভিডিও বার্তায় অপু বলেন, ‘লাখো শহিদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই স্বপ্ন পূরণে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?’

দুদিন আগে আওয়ামী লীগকে বিজয়ী করতে এবং শেখ হাসিনার পাশে থাকতে ভিডিও বার্তায় আহ্বান জানান ক্রিকেটার সাকিব আল হাসানও। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পরিবারের সবাইকে হারিয়ে দেশ জেতানোর লড়াইয়ে নেমেছেন। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, নিরাপত্তা, নারীর ক্ষমতায়ন, সামাজিক ও মানব উন্নয়ন, অবকাঠামো উন্নয়ন এবং ডিজিটাল অগ্রগতিতে বাংলাদেশকে বিশ্বে উদাহরণ হিসেবে দাঁড় করিয়েছেন। এই ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার পাশে থাকুন।’

এছাড়া চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, শাকিল খান, অভিনেত্রী শমী কায়সার, জ্যোতিকা জ্যোতি, রোকেয়া প্রাচী, তানভিন সুইটিরা সরাসরি মাঠে নেমে আওয়ামী লীগের পক্ষে কাজ করছেন। বিভিন্ন প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন। এর মধ্যে নায়ক শাকিল খান, রোকেয়া প্রাচী, শমী কায়সার ও জ্যোতিকা জ্যোতি দল থেকে মনোনয়ন ফরম কিনলেও শেষ পর্যন্ত প্রার্থী হতে পারেননি। তবে তারা দলের হয়ে কাজ করবেন বলে জানান।

ঢাকা টাইমস/০৬ ডিসেম্বর/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত