রাতে আরটিভিতে ‘আবেগ কুমার’

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৬:০৬ | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৬:০১
‘আবেগ কুমার’ নাটকের একটি দৃশ্যে তৌসিফ মাহবুব ও সাফা কবির

টিভি নাটকের এই সময়ের তারকাদের মধ্যে অন্যতম তৌসিফ মাহবুব ও সাফা কবির। একসঙ্গে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তারা। দর্শকদের কাছে বেশ সমাদ্রিত এ জুটির অভিনয়। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে আবার এক হয়েছেন তৌসিফ ও সাফা। অভিনয় করেছেন ‘আবেগ কুমার’ নামে একটি নাটকে।

শাহ্জাহান সৌরভের কাহিনি, চিত্রনাট্য ও সংলাপে এই নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। এখানে সুমন ওরফে ‘আবেগ কুমার’ চরিত্রে দেখা যাবে তৌসিফকে এবং সাফা অভিনয় করেছেন রাবা চরিত্রে। আরও আছেন ফারহাদ বাবু ও জোছনা। নাটকটি আজ রাত আটটায় বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

এর কাহিনিতে দেখা যাবে, সুমন গ্রামের ছেলে। শহরে আসে ভালো বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করার উচ্চাশা নিয়ে। সঙ্গে নিয়ে আসে তার মাকে। কিন্তু হঠাৎ শহরে এসে সে কারও সঙ্গেই মানিয়ে চলতে পারে না। শহুরে বন্ধুদের খপ্পরে পড়ে তার বেহাল অবস্থা। এই অবস্থায় তার পরিচয় হয় রাবার সঙ্গে। দুজনের মধ্যে ভালো বন্ধুত্বও হয়।

বন্ধুত্ব চলার মধ্যেই রাবাকে নিজের প্রেমিকা ভাবতে শুরু করে সুমন। বিশ্ববিদ্যালয়ের বন্ধুরা তার এই আচরণ নিয়ে খোঁচাতে থাকে। তাতে বিরক্ত হয়ে সুমনের সঙ্গে মেশা কমিয়ে দেয় রাবা। এরপরই দেবদাসের মতো আচরণ শুরু করে সে। বন্ধুরা ঠাট্টা করে তার নাম দেয় ‘আবেগ কুমার’।

এরই মধ্যে সুমন একদিন হঠাৎ লাপাত্তা হয়ে যায়। তাকে খুঁজে বেড়ায় রাবা। তাদের কী আর দেখা মেলে? শেষ পরিণতিই বা কী হয়? দেখতে চোখ রাখতে হবে রাত আটটায় আরটিভির পর্দায়।

ঢাকা টাইমস/০৬ ডিসেম্বর/এএইচ

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত