প্রার্থিতা ফিরে পেলেন বিএনপির আখতারুজ্জামান

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে বিএনপি প্রার্থী মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আপিল নিষ্পত্তির প্রথম দিন বৃহস্পতিবার সকালে নির্বাচন কমিশনে শুনানি শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

গত সোমবার মনোনয়নপত্র বাছাইয়ে ঋণখেলাপির জামিনদার হওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। পরে তিনি নির্বাচন কমিশনে আপিল করেন।

এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক আইজিপি নূর মোহাম্মদ। ধানের শীষের বিকল্প প্রার্থী থাকলেও আখতারুজ্জামানই চূড়ান্ত প্রার্থী হবেন বলে ধারণা করা হচ্ছে।   

এদিকে আপিলেও টিকেনি কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনে আওয়ামী লীগ নেতা ও সাবেক সাংসদ মিজানুল হকের প্রার্থিতা। মনোনয়নপত্রে দলীয় প্রার্থী উল্লে¬খ করলেও দলীয় মনোনয়নের কপি সংযুক্ত না করায় তার প্রার্থিতা বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা।

গত দুইবারের মতো এবারও আসনটি মহাজোটের শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দিচ্ছে আওয়ামী লীগ। এই আসনে মহাজোটের প্রার্থী মজিবুল হক চুন্নু। তিনি জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা এবং শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত