বাথরুমে গোপন ক্যামেরায় নগ্ন ভিডিও

হোটেলের বিরুদ্ধে ৮৩৯ কোটি টাকার মামলা নারীর

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫১

যুক্তরাষ্ট্রের শিকাগোর এক নারী একটি পাঁচতারকা হোটেলের বিরুদ্ধে ১০ কোটি ডলারের (বাংলাদেশি মুদ্রায় ৮৩৯ কোটি ১৮ লাখ টাকা) মানহানির মামলা করেছেন। তার অভিযোগ, হোটেলের বাথরুমে গোপন ক্যামেরা ব্যবহার করে তার নগ্ন অবস্থার ভিডিও পর্নো সাইটে আপলোড করা হয়েছে। খবর এনডিটিভির।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী পাঁচ তারকা হোটেল ‘হিলটন ওয়ার্ল্ডওয়াইড’ এর বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে বলেছেন, এতে তার গুরুতর ও স্থায়ী মানসিক ক্ষত তৈরি হয়েছে। গুরুতর মানসিক যন্ত্রণা, আবেগীয় কষ্ট, চিকিৎসা খরচ বৃদ্ধি, উপার্জন হ্রাসসহ বিভিন্ন ক্ষতির সম্মুখীন হয়েছেন।

ভুক্তভোগীর ১৯ পৃষ্ঠার মানহানির মামলায় দাবি করা হয়, ২০১৫ সালের জুলাই মাসে ল স্কুল থেকে পাস করার পর বার পরীক্ষা অংশ নিতে নিউইয়র্কের আলবানি এলাকায় হ্যাম্পটন ইন অ্যান্ড সুইটস হোটেলে উঠেছিলেন। তার কক্ষের বাথরুমে গোসল করার সময় পুরো নগ্ন অবস্থায় গোপনে ভিডিও ধারণ করা হয়।

তবে ২০১৮ সালের সেপ্টেম্বরে পর্যন্ত তিনি এ ঘটনা সম্পর্কে জানতেন না। ওই মাসে পর্নো সাইটের ভিডিও লিঙ্কসহ একটি ইমেইল পান তিনি। যেখানে তার পুরো নামসহ একটি নগ্ন ভিডিও প্রকাশ করা হয়েছিল। ইমেইলে লেখা হয়, ‘এটা তুমি। ঠিক?’

একই ব্যক্তি আবারও হুমকি দিয়ে তাকে একাধিক মেইল করে। লোকটি নিজেকে যৌন আসক্ত দাবি করে ওই নারী কোন বিশ্ববিদ্যালয় থেকে পাস করেছে এবং কোথায় কাজ করে এসব জানতে চায়।

অভিযোগে বলা হয়, হুমকিতে ব্যর্থ হয়ে ওই ব্যক্তি অন্যান্য পর্নো সাইটেও ভিডিওগুলো আপলোড করে এবং ওই নারীর সহকর্মী, বন্ধু ও সাবেক সহপাঠীদের তার নামে ভুয়া ইমেইল খুলে ভিডিও লিঙ্ক পাঠায়। এরপর ওই ব্যক্তি তার কাছে প্রথমে দুই হাজার ডলার এবং পরের বার এক হাজার ডলার দাবি করে। একই হোটেলের একই কক্ষে এই ধরনের আরও ভিডিও রেকর্ড করা হয় বলে তিনি অভিযোগে জানান।

প্যারেন্ট কোম্পানি হ্যাম্পটন ইনের  পাঁচ তারকা হোটেল হিলটনের একজন মুখপাত্র বলেন, ‘আমরা আমাদের অতিথিদের নিরাপত্তা ও কল্যাণের বিষয়টি অত্যন্ত গুরুত্বসহকারে বিবেচনা করি। ওই নারীর ক্ষেত্রে যা ঘটেছে তা খুবই দুঃখজনক। এই ঘটনা তদন্ত আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে সর্বাত্মক সহযোগিতা করব।’

(ঢাকাটাইমস/৬ডিসেম্বর/এসআই)

 

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত