যৌন হেনস্তায় গ্রেপ্তার মিকা সিং

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৬:১২ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৮, ১০:০৭

যৌন হেনস্তাকারীদের তালিকায় নাম উঠল বলিউডের সুপারহিট গায়ক মিকা সিংয়েরও। নারীদের সঙ্গে অসভ্যতা করার ভূত চেপে বসল তার ঘাড়েও। তবে যৌন হেনস্তার খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে এসেছে তার গ্রেপ্তারের খবরও। হ্যা, মিকা সিংকে গ্রেপ্তার করা হয়েছে। ১৭ বছরের এক ব্রাজিলিয়ান তরুণীকে যৌন হেনস্তার অভিযোগে বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করেছে দুবাই পুলিশ।

ব্রাজিলিয়ান ওই তরুণীর অভিযোগ, মিকা সিংয়ের সঙ্গে তার পরিচয় হয় দুবাইয়ের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। কিন্তু পরিচয়ের কয়েকদিন না যেতেই মিকা তার ফোনে আপত্তিকর ছবি পাঠানো শুরু করেন।এমন অভিযোগ নিয়ে দুবাই পুলিশের শরনাপন্ন হলে গ্রেপ্তার করা হয় মিকা সিংকে। বর্তমানে তিনি আবু ধাবিতে জেল হেফাজতে রয়েছেন।

এদিকে ধর্ষণের অভিযোগে বলিউডের প্রবীণ অভিনেতা অলোক নাথের বিরুদ্ধে দেখামাত্র গ্রেপ্তারের নির্দেশ দিয়ে রেখেছে মুম্বাই পুলিশ। গত ২৭ নভেম্বর তার বিরুদ্ধে ওসিওয়াড়া থানায় ধর্ষণের মামলা করেন লেখিকা ও প্রযোজক বিনতা নন্দা। এই মামলার প্রেক্ষিতে তার বিরুদ্ধে সমন জারি হয়। কিন্তু দুই দফায় অলোকের বাড়িতে গিয়ে তাকে খুঁজে পায়নি পুলিশ।

পুলিশের ধারণা, গ্রেপ্তার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়েছেন অভিনেতা। এ জন্যই তাকে দেখামাত্র গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া কয়েকদিন আগে তিনি বহিষ্কার হয়েছেন বলিউডের সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশন থেকেও। বিনতা নন্দার অভিযোগের পর তাকে এবং অলোককে ডাকা হয়েছিল এ ব্যাপারে শুনানির জন্য। কিন্তু সেখানে হাজির হননি অলোক।

এরপরই তাকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেন সংগঠনটির কর্তারা। আগামী বছরের ১ মে সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভায় অলোককে আবার উপস্থিত থাকতে বলা হয়েছে।ওই দিনও যদি অভিনেতা উপস্থিত না হন তবে তার সঙ্গে পাকাপাকিভাবে সব ধরণের সম্পর্ক ছিন্ন করা হবে বলে সাফ জানিয়ে দেওয়া হয়।

ঢাকা টাইমস/০৭ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত