ব্যস্ততায় বিয়ে আটকা কাজলের

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৮, ১১:০৬

দক্ষিণী ছবির সুপারহিট নায়িকা কাজল আগরওয়াল। তামিল ও তেলেগু ভাষায় বেশ কিছু হিট ছবি রয়েছে তার। কাজ করেছেন বলিউডের অজয় দেবগন, অক্ষয় কুমার, বিবেক ওবেরয় এবং রণদীপ হুদাদের সঙ্গেও। বলিউডের ইন্ডাস্ট্রিতে বর্তমানে যে বিয়ের বাতাস বইসে সেই বাতাস লাগার কথা ছিল দক্ষিণী এই নায়িকা গায়েও। চলতি বছরেই বিয়ে করার কথা ছিল তার। কিন্তু আপাতত অভিনেত্রীর বিয়ের জন্য অপেক্ষা বাড়ছে ভক্তদের।

সম্প্রতি কাজল একটি সাক্ষাৎকারে হাজির হয়ে জানান, ‘২০১৮ সালেই বিয়ে করব ভেবেছিলাম। কিন্তু ব্যস্ততার কারণে সেটা আর হচ্ছে না।’ বর্তমানে ক্যারিয়ার নিয়ে তুমুল ব্যস্ত বলে জানান নায়িকা। খুব শিগগিরই শুরু হচ্ছে তার ‘ইন্ডিয়ান ২’ ছবির কাজ। এই ছবিতে রয়েছে কমল হাসানও। তবে শঙ্কর পরিচালিত ‘ইন্ডিয়ান ২’তে কাজলের নায়ক কে সেটা জানা যায়নি। এছাড়া অ্যাকশন ড্রামা ‘কাভাচামে’ নামে একটি ছবির কাজও করছেন তিনি।

কাজলের ক্যারিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। তার প্রথম চলচ্চিত্র যাত্রা শুরু হয় বলিউডের ‘কিউ! হো গায়া না’ ছবির মাধ্যমে। ২০০৭ সালে তামিল ভাষার ‘লক্ষ্মী কালিয়ানাম’র মাধ্যমে তিনি ঢুকে পড়েন দক্ষিণী ছবির জগতে। এরপর থেকে কাজল নিয়মিত তেলেগু ও তামিল ভাষার ছবিতে অভিনয় করতে থাকেন। বলিউডের ছবিতে অভিষেক হওয়া নায়িকা এভাবেই হয়ে ওঠেন দক্ষিণী সুপারস্টার। তার সঙ্গে দক্ষিণী নায়ক ধানুশ ও মহেশ বাবুর জুটি খুবই জনপ্রিয়।

অভিনয় ক্যারিয়ারে চারটি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পেয়েছেন কাজল। এছাড়া পেয়েছেন দক্ষিণ ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরস্কার, জি সিনে পুরস্কার, স্টারডাস্ট পুরস্কার ও কসমোপলিটন পিপলস চয়েজ অ্যাওয়ার্ড। অভিনয়ের পাশাপাশি তিনি মঞ্চ প্রদর্শনীতে অংশ নেন। এছাড়া ব্যবসায়ী হিসেবেও খ্যাতি রয়েছে কাজলের। ‘মার্সালা’ নামে তার একটি গয়নার বুটিক রয়েছে। এবার ভালো একটা দিন দেখে গাঁটছড়া বাধলেই ষোলোকলা পূর্ণ হয় নায়িকার।

ঢাকা টাইমস/০৭ ডিসেম্বর/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত