সন্ত্রাসীদের পক্ষ নেবেন না, বিএনপিকে ইনু

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৬:১০
ফাইল ছবি

নির্বাচনের সুযোগ সন্ত্রাসীদের পক্ষে কথা না বলতে বিএনপি এবং তার জোট ঐক্যফ্রন্টের নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ভোটের প্রচার শুরুর তিন দিন আগে শুক্রবার কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় করছিলেন জাসদের একাংশের সভাপতি।

কুষ্টিয়া-২ আসনে এবার তৃতীয়বারের মতো আওয়ামী লীগের শরিক হিসেবে ভোটে লড়ছেন ইনু। নিজ দলের প্রতীক মশালের বদলে তিনি বেছে নিয়েছেন আওয়ামী লীগের প্রতীক নৌকা।

বিএনপিকে ইনু বলেন, ‘নির্বাচনকে সামনে নিয়ে অপরাধীদের পক্ষে ওকালতি করবেন না। এদেরকে বাচাঁনো বা নির্বাচনী মাঠে অপরাধীদের হালাল করার চেষ্টাও করবেন না।’

জাসদ নেতা বলেন, অতীতের ভয়ঙ্কর সব অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী যে পদক্ষেপ নিচ্ছে তাতে সমাজ অপরাধমুক্ত হবে, নির্বাচনী মাঠও শান্তিপূর্ণ হবে।

‘এখন পর্যন্ত পক্ষে বিপক্ষে কোন রাজনৈতিক কর্মীর বিরুদ্ধে প্রশাসন কোন পদক্ষেপ নেয়নি। আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনেই আছে। তবে আগুন সন্ত্রাস, জঙ্গি সন্ত্রাস, হত্যা খুনের সাথে জড়িতদের বিরুদ্ধে নেওয়া প্রশাসনিক পদক্ষেপকে রাজনৈতিক কর্মীর বিরুদ্ধে নয়।’

তথ্যমন্ত্রী মনে করেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা প্রতিদিন নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ করে তাদেরকে বিতর্কিত করার চেষ্টা করছে।

জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতাকর্মী ও দুই উপজেলার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত