আরব আমিরাতে বিএনপির নির্বাচনি প্রচারণা

আরব আমিরাত, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৩২

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব বলেছেন, ‘মনে রাখতে হবে আমাদের জন্য এটা শেষ সুযোগ। ভোটারদের বুঝাতে হবে যত অসুবিধা হোক না কেন, যত হুমকি-ধামকি থাকুক না কেন আপনাদের ভোট কেন্দ্রে যেতে হবে। সেখানে যদি বাধা দেয়, তাহলে প্রতিরোধ করতে হবে। যেখানেই তারা বাধা দেবে, সেখানেই প্রতিরোধ করতে হবে। তাহলেই ভোট প্রয়োগ করা সম্ভবপর হবে।’

বৃহস্পতিবার বিএনপি সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে প্রবাসী নির্বাচন প্রচারণা অনুষ্ঠানের উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় প্রবাসীদের জন্যে একটি প্রচারপত্র বিলি করা হয়।

সংযুক্ত আরব আমিরাত বিএনপির সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার, সহ-সভাপতি নুরুল আলম, আমিরুল ইসলাম এনাম, ফিরোজ কায়ছার, সিরাজুল ইসলাম নবাব, আবুধাবী বিএনপির সভাপতি ইসমাঈল হোসেন তালুকদার, দুবাই বিএনপির সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী, শারজাহ বিএনপির সভাপতি করিমুল হক, আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহিন, ফুজিরা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, আল সাইন বিএনপির শওকাত ওসমান রানা, ইমরান হোসেন, আজিজুল ইসলাম কিরন, সাইদ ভুইয়া, আতাউর রহমান আতা, জাহাঙ্গীর আলম রুপু।

সভা পরিচালনা করেন যৌথভাবে সেলিম খান ও সামসুর সপ্না।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত