দীপিকার মুকুটে আরও একটি পালক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৫

সংসার জীবনে পা দিতেই একে একে সুসংবাদ পাচ্ছেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের পরই লন্ডনের বিশ্বখ্যাত জাদুঘর মাদাম তুসোর অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে তাকে ও তার স্বামী রণবীর সিংকে অভিনন্দন জানানো হয়। সঙ্গে দীপিকাকে দেয়া হয় দারুণ এক সুখবর। মাদাম তুসো কর্তৃপক্ষ জানায়, আগামী বছরে দীপিকার মোমের মূর্তি উন্মোচন করতে যাচ্ছে তারা।

সম্প্রতি তিনি ইন্ডাস্ট্রির বাঘা বাঘা পুরুষ তারকাদের পেছনে ফেলে চলতি বছরে সবচেয়ে বেশ আয় করা একশ ভারতীয় তারকাদের মধ্যে চতুর্থ স্থানে জায়গা পেয়েছেন। যুক্তরাষ্ট্রের নামকরা ফোর্বস ম্যাগাজিন এই তালিকা প্রকাশ করে। দীপিকাই ভারতের প্রথম নারী তারকা, যিনি প্রথমবারের মতো সেরা পাঁচে জায়গা করে নিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন। সে খুশির রেশ না কাটতেই নায়িকার জন্য হাজির আরও এক খুশির খবর।

কী সেই নতুন খবর। এশিয়ার সেরা আবেদনময়ী নারী হিসেবে বিবেচিত হয়েছেন তিনি। সম্প্রতি ব্রিটেনের সংস্থা ‘ইস্টার্ন আই’একটি সমীক্ষা চালিয়ে এশিয়ার সেরা সেক্সিয়েস্ট নারীদের তালিকা প্রকাশ করেছে। সেই তালিকার এক নম্বরে দীপিকা পাড়ুকোন। তালিকার দুইয়ে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। তিনে রয়েছেন টেলিভিশন তারকা নিয়া শর্মা। তালিকার সেরা দশে আরও আছে আলিয়া ভাট, সোনম কাপুর, হিনা খান, ক্যাটরিনা কাইফ এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের নাম।

এদিকে চলতি বছরে একটি ব্রিটিশ পত্রিকার ভোটেও প্রিয়াঙ্কাকে পেছনে ফেলে সেরা আবেদনময়ী নারী হয়েছিলেন দীপিকা। ২০১৭ সালে অনলাইন ভোটের মাধ্যমে চলতি বছরের ১৮ জুন এই তালিকা প্রকাশ করেছিল পত্রিকাটি। দীপিকা আপাতত কাজের বাইরে রয়েছেন। ইতালিতে দুই দফার বিয়ে সেরে গত মাসে ভারতে ফেরেন তিনি। এরপর দেশে এসে রিসেপশনও দেন দুই দফায়। শোনা যাচ্ছে, নতুন বছরের শুরু থেকে আবার ক্যামরার সামনে দাঁড়াবেন নববধূ।

ঢাকা টাইমস/০৮ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :