আম্বানি কন্যার বিয়ে মাতাবেন বিয়ন্সে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৬:০১

ভারতের সবচেয়ে বড় ধনী মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানির বিয়ে আগামী ১১ ডিসেম্বর। হাই প্রোফাইল এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দেশ-বিদেশের কয়েক হাজার অতিথি। সেই অতিথি তালিকায় শিল্পপতি মুকেশ আম্বানির ব্যবসায়ী বন্ধুরা ছাড়াও থাকবেন বলিউড ও হলিউডের জনপ্রিয় তারকারা। তাদেরই একজন গ্র্যামী জয়ী মার্কিন গায়িকা বিয়ন্সে।

তবে আম্বানির মেয়ের বিয়েতে এই পপস্টার আসবেন পেশাগত কাজে। ভারতীয় ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল এই বিয়ের আসরে আমন্ত্রিত অতিথিদের জন্য আয়োজন করা হয়েছে জমকালো এক কনসার্টের। সেই কনসার্টে গান গাওয়ার আমন্ত্রণ পেয়েছেন বিয়ন্সে। তার পাশাপাশি গাইবেন বলিউডের কয়েকজন নামি গায়কও। থাকবে ঝুমুর ঝুমুর নাচের ব্যবস্থাও।

২৭ বছর বয়সী ঈশা আম্বানির বিয়ে হচ্ছে ৩৩ বছর বয়সী আনন্দ পিরামলের সঙ্গে। এই পিরামল গোষ্ঠীর সঙ্গে আম্বানি পরিবারের ব্যবসায়ীক সম্পর্ক চার দশকের পুরনো। সেই সম্পর্ক এবার পারিবারিক হতে চলেছে। স্বাতী ও অজয় পিরামলের ছেলে আনন্দের সঙ্গে ঈশার সম্পর্কটাও বেশ পুরনো। সম্প্রতি মহাবালেশ্বরের এক মন্দিরে ঈশাকে প্রেমের প্রস্তাব দেন আনন্দ। ঈশা তা গ্রহণ করতেই খুশির হাওয়া দুই পরিবারে।

এর আগে ইতালির কোমো লেকের ধারে ঈশা ও আনন্দের বাগদান অনুষ্ঠান হয়। যেখানে গত মাসে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ঈশা-আনন্দের সেই বাগদানে উপস্থিত ছিলেন ৬০০ অতিথি। ওই অনুষ্ঠানে গান শুনিয়েছিলেন আরেক গ্র্যামি জয়ী মার্কিন গায়ক জন লিজেন্ড। আর এবার বিয়ের অনুষ্ঠান মাতাতে হাজির হচ্ছেন বিয়ন্সে।

ঢাকা টাইমস/০৮ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত