শাহ মোয়াজ্জেমের গাড়িবহরে হামলা, গুলি

আরাফাত রায়হান সাকিব, মুন্সীগঞ্জ ও সিরাজদিখান প্রতিবেদক
| আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৫ | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৯:১১

মুন্সীগঞ্জ-১ আসনে বিএনপি মনোনীত প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। ভাঙচুর করা হয়েছে ছয়টি গাড়ি, পাঁচটি মোটরসাইকেল। এ সময় গুলিও করা হয়েছে।

শনিবার বিকাল সোয়া চারটার দিকে শ্রীনগর থেকে সিরাজদিখানের পাথরঘাটা যাওয়ার পথে ঢাকা-মাওয়া সড়কের কুচিয়ামোড়া এলাকায় এই হামলার ঘটনা ঘটে। এ সময় শাহ মোয়াজ্জেম হোসেনের গাড়িচালকসহ সাত জন আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজদিখান উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ জানান, অতর্কিত এই হামলায় শাহ মোয়াজ্জেম ও তার গাড়ির চালকসহ সাতজন আহত হয়। এ সময় গুলি করা হয়েছে।

কারা হামলা করেছে জানতে চাইলে বিএনপি নেতা বলেন, ‘সরকারি দলও এ হামলা করতে পারে। আবার দুপুরে বিএনপির একটি পক্ষ আমাদের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে, তারাও হতে পারে, আমরা কাউকে চিনতে পারিনি।’

এই আসনটিতে মনোনয়নপ্রত্যাশীদের একজন ছিলেন মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ আব্দুল্লাহ। তিনি মনোনয়ন না পাওয়ায় দুপুরের দিকে ঢাকা-মাওয়া মহাসড়ক অবরোধ করে ঝাড়– হাতে শাহ মোয়াজ্জেমের বিরুদ্ধে বিক্ষোভ করে আবদুল্লাহর সমর্থকরা।

বিক্ষুব্ধরা বলছেন, শাহ মোয়াজ্জেম জাতীয় পার্টির নেতা ছিলেন। ছিলেন এরশাদের দোসর। ২০০৮ সালে তাকে দলের প্রতীক দিয়ে দলের ঘাঁটিতেও হারতে হয়েছে। এবারও তাকে মনোনয়ন দিলে আসনটি হারাতে হবে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন ঢাকাটাইমসকে বলেন, ‘বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

এ ব্যাপারে বিএনপির মনোনয়নবঞ্চিত শেখ আব্দুল্লাহর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।’

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/প্রতিবেদক/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত