আবার জুটি বাঁধছেন সালমান-আনুশকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১১:১৯

২০১৬ সালের ৬ জুলাই মুক্তি পেয়েছিল সালমান খান ও আনুশকা শর্মা অভিনীত ‘সুলতান’ ছবিটি। এটি ছিল এ জুটির একসঙ্গে প্রথম ছবি। আলি আব্বাস জাফর পরিচালিত এবং আদিত্য চোপড়া প্রযোজিত মাত্র ৮০ কোটি রূপি বাজেটের এই ছবি সারা বিশ্ব থেকে আয় করে নিয়েছিল ৬২৩ কোটি রূপিরও বেশি। কী তকমা দেয়া যায় ছবির এই সাফল্যের জন্য? ব্লকবাস্টার, সুপারডুপার হিট? আসলেই সব তকমাই লাগিয়ে দেয়া যায় সালমান ও আনুশকার ‘সুলতান’-এর গায়ে। অন্যদিকে প্রথম জুটি হিসেবে সুপারহিট দুই তারকাও।

এরপর মাঝখানে পড়ে গেছে মাঝারি একটা বিরতি। প্রথম ছবির আকাশছোঁয়া সাফল্যের পরেও প্রায় দুই বছর আর কোনো নতুন ছবির খবর নেই সালমান-আনুশকাকে ঘিরে। তবে এবার বোধহয় সেই দিন ফুরাতে চলেছে। সৌজন্য এবার বলিউডের নামি পরিচালক সঞ্জয় লীলা বানসালি। তার পরবর্তী ছবিতে আবার এই জুটিকে একসঙ্গে দেখা যেতে পারে বলে বলিউডের বাতাসে খবর ভেসে বেড়াচ্ছে। ছবির নাম এখনও ঠিক করেননি বানসালি। আপাতত চিত্রনাট্য অনুযায়ী খোঁজ চলছে নায়ক-নায়িকার।

তবে বানসালির পরবর্তী প্রজেক্টে যে সালমান খান থাকবেন, এই খবরটি চলতি বছরের শুরু থেকেই শোনা যাচ্ছিল। পরে অবশ্য নায়ক বা পরিচালকের তরফ থেকে আর কোনো নতুন খবর প্রকাশ পায়নি। কিন্তু সম্প্রতি বানসালি নিজেই জানিয়েছেন, সালমানকে সঙ্গে নিয়েই নতুন প্রজেক্টের কাজে নামবেন তিনি। সঙ্গে এটাও জানিয়েছেন, আনুশকাকে এই ছবিতে নেয়ার ব্যাপারে সালমান খানই তাকে অনুরোধ করেছিলেন। সালমানের অনুরোধ কি ফেলা যায়? এখন আনুশকা ‘হ্যাঁ’বললেই ‘সুলতান’জোড়িকে আবার একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শক।

আনুশকা বর্তমানে ব্যস্ত তার ‘জিরো’ ছবির প্রচার নিয়ে। এটির টিজার, ট্রেলার সবকিছুই মুক্তি পেয়েছে। অপেক্ষা এখন গোটা ছবি পর্দায় ওঠার। সেই অপেক্ষাও শেষ হবে চলতি মাসের ২১ তারিখে। বড়দিন উপলক্ষে ওই দিনই সারা ভারতে মুক্তি পাবে ‘জিরো’।

এই ছবির প্রধান চরিত্রে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত এবং গৌরী খান প্রযোজিত ‘জিরো’তে শাহরুখ রয়েছেন বামনের চরিত্রে। তার বিপরীতে নায়িকা আনুশকা। সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফও। এছাড়া স্বল্প সময়ের জন্য দেখা মিলবে ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন বড় তারকার।

এদিকে বলিউড ভাইজান সালমান খান রয়েছেন একেবারেই ফুরফুরে মেজাজে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিখ্যাত ম্যাগাজিন ফোর্বস-এর প্রকাশিত সেরা আয় করা একশ ভারতীয় তারকার মধ্যে শীর্ষস্থান দখল করেছেন তিনি। শুধু এবার নয়, গতবার এবং তার আগেরবারও তিনি ছিলেন তালিকার এক নম্বরে। এই নিয়ে পর পর তিনবার।

বর্তমানে সালমান ব্যস্ত বিগ বাজেটের ‘ভারত’ ছবির শুটিং নিয়ে। এই ছবিতে তার নায়িকা সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ। পাশাপাশি অপেক্ষায় আনুশকার সঙ্গে জুটি বাঁধার। আগামী বছরের মাঝামাঝি থেকে তাদের নাম ঠিক না হওয়া নতুন ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। মুক্তি পাবে ২০২০ সালের ঈদে।

ঢাকা টাইমস/০৯ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত