ওয়েব সিরিজে মজেছেন মম

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১২:৫১

এক সময় তিনি ছিলেন নাটকের মানুষ। এরপর হয়ে যান চলচ্চিত্রেরও মানুষ। ছোট-বড় দুই পর্দায়ই তিনি তার প্রতিভার স্বাক্ষর রেখেছেন। ওয়েব সিরিজে অভিনয়ের মধ্যদিয়ে এবার নিজের ক্যারিয়ারের আরও একটি ক্ষেত্র তৈরি করতে চলেছেন। কথা হচ্ছে বাংলা শোবিজের অন্যতম প্রিয় মুখ জাকিয়া বারী মম সম্পর্কে। নাটক ও সিনেমা মাতিয়ে এই নায়িকা এখন নিজেই মেতেছেন ওয়েব সিরিজ নিয়ে।

মম বর্তমানে রয়েছেন নেপালে। প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি এ দেশটির পোখরাতে ‘অ্যাডমিশন টেস্ট-২’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছেন গত কয়েকদিন ধরে। এটি পরিচালনা করছেন তপু খান। ‘অ্যাডমিশন টেস্ট-২ এর মাধ্যমে ওয়েব সিরিজে অভিনয়ের যাত্রা শুরু করেছেন মম। এরপর তার হাতে রয়েছে শিহাব শাহীনের একটি ওয়েব সিরিজের কাজ। এছাড়া পাইপলাইনে রয়েছে আরও কয়েকটি ওয়েব সিরিজ।

সম্প্রতি নেপাল থেকে সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এসব তথ্য জানান মম। জানালেন ওয়েব সিরিজের কাজ তিনি বেশ উপভোগ করছেন। অভিনেত্রীর কথায়, ‘ওয়েব সিরিজের কাজের ধরণটা একটু আলাদা। নতুন ধরণের কাজ। খুব এনজয় করছি। দেশে ফিরে পরপর কয়েকটি সিরিজের কাজ করব।’ এছাড়া কয়েকটি প্যাকেজ নাটকের কাজও তার হাতে রয়েছে বলে জানান ‘ছুঁয়ে দিলে মন’ তারকা।

মমর অভিনয়ে যাত্রাটা শুরু হয়েছি চলচ্চিত্র দিয়ে। ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার সৌন্দর্য প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন তিনি। পরের বছরই হুমায়ূন আহমেদের উপন্যাসে নির্মিত তৌকীর আহমেদ পরিচালিত ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয়ের ডাক আসে তার। অভিষেক ছবিতেই জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। মম অভিনীত শেষ ছবি ‘দহন’। গত ৩০ নভেম্বর এটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই ছবিতে মমকে দেখা গেছে একজন সাংবাদিকের ভূমিকায়।

ঢাকা টাইমস/০৯ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত