ছেলের আঘাতে বাবা, শ্যালকের আঘাতে ভগ্নিপতির মৃত্যু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৮

গাজীপুরের কালিয়াকৈর ও কালীগঞ্জ উপজেলায় স্বজনদের আঘাতে দুই জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। একটি ঘটনায় বাবার মৃত্যু হয়েছে ছেলের কারণে। পুলিশ বলছে, অন্য ঘটনায় বোনের স্বামীর মৃত্যুর কারণ হয়েছেন এক যুবক।

নিহতরা হলেন, কুমিল্লার লাকসাম থানার আউচপাড়া এলাকার রহিম মিয়া ও কালীগঞ্জ উপজেলার উত্তরসোম এলাকায় আবদুল হাই। এদের মধ্যে রহিমকে তার শ্যালক সজিব এবং আবদুল হাইয়ের মৃত্যু হয়েছে ছেলের আঘাতে। তবে হাইকে আঘাত করা ছেলে হৃদয় মানসিকভারসাম্যহীন।

পুলিশ জানায়, রহিম মিয়া কালিয়াকৈর উপজেলার মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় শ^শুরের জমিতে বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করতেন। শনিবার সন্ধ্যায় শ্যালক সজিব তার কাছে টাকা চান। এসময় টাকা দিতে না চাইলে রহিম ও তার স্ত্রী খালেদার সঙ্গে কথাকাটাকাটি হয় সজিবের।

এক পর্যায়ে সজিব হাতে থাকা একতারা দিয়ে রহিম মিয়ার ঘাড়ে আঘাত করে ও গলায় চেপে ধরে। গুরুতর আহত হলে রহিমকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা রহিমকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর শ্যালক সজিব পলাতক রয়েছেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন মজুমদার জানান, সজিব মাদকাসক্ত। টাকা না দেওয়ার ঝগড়ার এক পর্যায়ে সজিব তার দুলাভাইকে আঘাত করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় নিহতের ভাই জব্বার মিয়া বাদী হয়ে মামলা করেছেন।

রবিবার ভোরে কালীগঞ্জ উপজেলার উত্তরসোম এলাকায় ব্যবসায়ী পিতা আবদুল হাইয়ের মৃত্যু হয় তার ছেলে হৃদয়ের বাটখারার আঘাতে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী জানান, বাড়ির পাশেই রড সিমেন্টের দোকান ছিল হাইয়ের। ভোর সাড়ে চারটার দিকে মানসিক ভারসাম্যহীন ছেলে হৃদয় পাঁচ কেজি ওজনের বাটখারা দিয়ে তার মাথায় আঘাত করে। পাশাপাশি পেটসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে হাইকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ জানায়, হৃদয় জানতে পেরেছিল তাকে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হচ্ছে। এই কথা শুনে সে উত্তেজিত হয়ে সে বাবার ওপর হামলা করে। এ ঘটনায় তাকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :